বাফারিং ছাড়াই ব্যবহার করুন ভিশন ব্লু কমিউনিকেশনের ইন্টারনেট

Vision Blue Communication

ঢাকা১৮ রিপোর্ট: বর্তমান বিশ্বে ইন্টারনেট ব্যবহারকারীর সংখ্যা বেড়েই চলেছে। শুধুমাত্র বিশ্বেই নয় ইন্টারনেট ব্যবহারকারীর সংখ্যাও কয়েকগুণ বেড়েছে বাংলাদেশে।

ইন্টারনেট ছাড়া কোনো ধরণের ওয়েব সাইট ব্রাউজ করা যায় না। ফেসবুক,টুইটার,ইনস্ট্রাগ্রামসহ সামাজিক যোগাযোগ মাধ্যম ও বিভিন্ন সাইটের প্রতি নতুন প্রজন্মের আগ্রহও বেশি।

মহামারী করোনার মধ্যেও বিভিন্ন প্রতিষ্ঠান তাদের কর্মীদের বাসা থেকে কাজ করার সুবিধা চালু করেছে। এ সময়েও ইন্টারনেট ব্যবহার করে ক্লাস করার জনপ্রিয়তাও বেড়েছে। এক জায়গায় বসে ভালো ভালো স্যারদের ক্লাস করতে পেরে খুশিও শিক্ষার্থীরা। তথ্যপ্রযুক্তির (আইটি) মূল চালিকা শক্তি হল ইন্টারনেট, যা বর্তমান বিশ্ব অর্থনীতির নিয়ামক হিসেবেও কাজ করছে।

এতো কিছুর পরেও রয়েছে নানা সমস্যা। আর এটি হলো ইন্টারনেটে ধীরগতি। যার কারণে অফিসের কিংবা ব্যবসার কাজ ঠিক সময়ে করা যায় না। এরমধ্যে কাজের সময়ে ইন্টারনেট পরিষেবার ধীর গতি কিংবা ভিডিও চলার সময় বাফারিংয়ে ইউজারদের মানসিক চাপ আরও বাড়িয়ে দেয়।

এমন পরিস্থিতিতে সবকিছু বিবেচনা নিয়েই গ্রাহকদের ভালোমানের সেবা দিয়ে যাচ্ছে ভিশন ব্লু কমিউনিকেশন। মহামারী করোনার মধ্যেও স্বাস্থ্যবিধি মেনে ইন্টারনেট সেবা দিয়েছে প্রতিষ্ঠানটি।

গ্রাহকদের এক ফোন কলেই ৩০ মিনিটের মধ্যেই হাজির হয়ে যাচ্ছে প্রতিষ্ঠানটির লাইনম্যানরা। খুব দ্রুত সময়ের মধ্যেই গ্রাহকদের কাঙ্খিত সেবা দিচ্ছে ভিশন ব্লু কমিউনিকেশন। প্রতিষ্ঠানটির এমন সেবাতে খুশি গ্রাহকরাও। প্রতিষ্ঠানটিতে কাস্টমারদের সার্ভিসের জন্য একাধিক সাপোর্ট ইঞ্জিনিয়ার রয়েছে।

প্রতিষ্ঠানটির সিস্টেম এডমিনিস্ট্রেটর রাশেদ খান বলেন, গ্রাহকদের ইন্টারনেট সেবায় বড় ধরণের কোন সমস্যা (রাস্তা কাঁটা ও ফাইবার কাঁটা) হলে এক ঘণ্টার মধ্যেই সমস্যার সমাধান করে দেওয়া হচ্ছে। এছাড়া গ্রাহকদের ইন্টারনেট সেবায় বড় ধরণের সমস্যা না হলে খুব অল্প সময়ের মধ্যেই সমস্যার সমাধান করা হয়।

গ্রাহকদের শেয়ারড ব্যান্ড উইথ দেওয়া হয় না জানিয়ে রাশেদ খান বলেন, আমরা গ্রাহকদের ডেডিকেটেড ব্যান্ড উইথ দিয়ে থাকি। এর ফলে গ্রাহকদের ইন্টারনেট সেবায় কোন ধরণের বাফারিং কিংবা কাজ করার সময় বিঘ্ন ঘটে না। ১৯৯৩ সাল থেকেই গ্রাহকদের ইন্টারনেট সেবা দিয়ে আসছে ভিশন ব্লু কমিউনিকেশন। এ বছরেই প্রতিষ্ঠানটি প্রতিষ্ঠিত করা হয়েছে বলেও তিনি জানান।

যোগাযোগ:

ভিশন ব্লু কমিউনিকেশন

সাঈদ গ্র্যান্ড সেন্টার (১১ তলা), বিএনএস উত্তরা-১২৩০ ঢাকা, বাংলাদেশ।

ফোন: 01725-648020

ঢা/এমএইচ/মমি

Share on facebook
Share on twitter
Share on linkedin

এইরকম আরো খবর: