ইভ্যালিতে বিনিয়োগ না করার সিদ্ধান্ত যমুনা গ্রুপের

The Jamuna Group has decided not to invest in Evali

ঢাকা১৮ ডেস্ক: ইভ্যালিতে বিনিয়োগ না করার সিদ্ধান্ত নিয়েছে যমুনা গ্রুপ। এবার এক জরুরি গণবিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছে যমুনা গ্রুপ।

বিনিয়োগ থেকে সরে আসার বিষয়টি জানিয়ে যমুনা গ্রুপের ডিরেক্টর (কমার্শিয়াল) এ.বি.এম. শামসুল হাসান বলেন, ইভ্যালির বর্তমান পরিস্থিতিতে যমুনা গ্রুপের মতো একটি বিখ্যাত প্রতিষ্ঠানের পক্ষে এই মুহূর্তে বিনিয়োগ করা সম্ভব নয়।

যমুনা গ্রুপের পরিচালক (মার্কেটিং, সেলস অ্যান্ড অপারেশনস) ডক্টর মোহাম্মদ আলমগীর আলম বিজ্ঞপ্তিতে লিখেছেন, কোনও চূড়ান্ত বিনিয়োগের আগে পুঙ্খানুপুঙ্খভাবে পর্যালোচনা এবং পুনঃপর্যালোচনা ছাড়া কোনও ব্যবসায়িক খাতে শত শত কোটি টাকা বিনিয়োগ করার অবিবেচনাপ্রসূত সিদ্ধান্ত গ্রহণ করে যমুনা গ্রুপ দীর্ঘ সময়ের কষ্টার্জিত অর্থ, সুনাম, মেধা ও সক্ষমতাকে ঝুঁকিতে ফেলতে রাজি নয়।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, অন্য কোনও কোম্পানিতে যমুনা গ্রুপের অর্থ বিনিয়োগ করার সিদ্ধান্ত, এখতিয়ার এবং অধিকার শুধুমাত্র যমুনা গ্রুপের একান্ত বিষয়, এটি কারো অনুরোধে ঢেঁকি গেলার বিষয় নয়। অন্য কোনও কোম্পানির কোনও অভ্যন্তরীণ বিষয়ে যমুনা গ্রুপ কোনও দায় অতীতেও নেয়নি, ভবিষ্যতেও নেবে না।

ঢা/মমি

Share on facebook
Share on twitter
Share on linkedin

এইরকম আরো খবর: