ধন্যবাদ “ষ্টে@হোম” শো’কে আলোকিত করার জন্য

ঢাকা ১৮ ডেস্ক: ষ্টে@হোম শো যেন একটি তারার হাট। Dhaka18.com এর পক্ষ থেকে সেইসব তারকাদের ধন্যবাদ জানাই যাদের আলোর দ্যুতি ছড়িয়ে দিয়ে আলোকিত করেছেন  “ষ্টে@হোম” শো’কে।

করোনাভাইরাসে ভিন্ন আঙ্গিকে সেলিব্রিটিরা এই অনুষ্ঠানের মাধ্যমে এর থেকে প্রতিকার, প্রতিরোধের কথা বলেছেন তাদের নিজেদের জীবনযাপনের দ্বারা, তাদের নিজস্ব অভিমত দ্বারা।

“ষ্টে@হোম” শো আসলে দেশপ্রেমে অনুপ্রাণিত হয়ে এই মহামারীর এই ক্রান্তিকালে মানুষের জীবন বাচানোর তাগিদে তাড়িত হয়ে করা।

এতে যদি সমাজের কোন একজন সুনাগরিকও যদি উপকৃত হয় তাহলে  এটাই “ষ্টে@হোম” শো-এর স্বার্থকতা হয়ে থাকবে।

”স্টে@হোম” এর ২৭টি পর্ব Dhaka18.com এর ফেইসবুক পেইজে সরাসরি সম্প্রচার করা হয়েছে।

সেলিব্রিটিরা করোনা মুক্তির ডাকে সাড়া দিয়ে এই শো’তে এসে, লকডাউনে ঘরে থাকার পরামর্শ দিয়েছেন। অতিথিদের উপস্থিতি এই অনুষ্ঠানটিকে নিয়ে গেছে এক ভিন্ন মাত্রায়।

এ পর্যন্ত যারা আসলেন ষ্টে@হোম শো’তে:

বিখ্যাত মডেল ও গ্রুমিং ইন্সট্রাকটর সৈয়দ রুমা, অভিনেতা আলভি, মডেল ও উপস্থাপক বারিশ হক, মিয়াম খুলদ ফাতিহা, অভিনেতা ও মডেল ইমতু রিতেশ, তানভীর, ইমরান খান, কল্যাণ কুরাইয়া, মাহি, অভিনেত্রী সোহানা সাবা, লারা লোটাস, অহনা রহমান, সুমনা সুমা, মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জেসিয়া ইসলাম, হার্টথ্রব মডেল নাইলা নাঈম, চলচ্চিত্র পরিচালক নার্গিস আক্তার, বিখ্যাত অভিনেত্রী মেহের আফরোজ শাওন, কর্পোরেট ট্রেইনার ডন সামদানী, এন্ড মিস ফটোজেনিকের অংশগ্রহনকারীরা, প্রখ্যাত ফ্যাশন ডিজাইনার এমদাদ হক, ফারহানা দিবা, নিউজ প্রেজেন্টার সুমাইয়া জামান, ফারজানা তিথি, বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ক্রিকেটার আশরাফুল, সাবেক লাক্স ফটোজেনিক সুন্দরী ও মডেল মিলা হোসেন, হালের ঢালিউডের স্মার্ট ভিলেন খ্যাত অভিনেতা তাসকিন, বাংলাদেশের বিখ্যাত ফটোগ্রাফার পল ডেভিড বারিকদার, বিখ্যাত লেখক, নাট্যকার, ঔপন্যাসিক আনিসুল হক, গীতিকার ও লেখিকা অধরা জাহান, মানসিক স্বাস্থ‌্য কাউন্সিলর ও প্রবাসী লেখিকা শাহিদা আরবী ছুটি।

এই ক্ষুদ্র উদ্যোগটিকে বড় আকারে আনার জন্য যে মানুষটির অক্লান্ত পরিশ্রম ও সাধনা জড়িয়ে আছে তিনি এবি ওয়ালিউদ্দিন আহমেদ সুজন।

ইন্টারন্যাশনাল ফ্যাশন ডিজাইনার ও গ্রুমিং ইন্সট্রাকটর এবি ওয়ালিউদ্দিন সুজন
ইন্টারন্যাশনাল ফ্যাশন ডিজাইনার ও গ্রুমিং ইন্সট্রাকটর এবি ওয়ালিউদ্দিন সুজন

তার নিরলস প্রচেষ্টায় ও সাবলীল উপস্থাপনায় “ষ্টে@হোম” শো আমাদের দর্শকদের স্মৃতিতে অম্লান হয়ে থাকবে। তিনি দেখিয়ে দিয়েছেন কোয়ারেন্টাইনে ঘরে বসেও নিজ চেষ্টা ও একাগ্র সাধনায় ছোট্র একটি কাজকে বৃহৎ আকারে পরিণত করা যায়। “ষ্টে@হোম” শো তারই একটি প্রকৃত উদাহরণ।

ঢা/সাখা/মমি

(Visited 1 times, 1 visits today)