সিএনজির ধাক্কায় ঠেলাচালক নিহত

  •  
  •  
  •  
  •  

মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজারের কমলগঞ্জের শমশেরনগরে কমলগঞ্জ-শমশেরনগর সড়কের শিংরাউলী গ্রাম এলাকায় দ্রুতগামী একটি সিএনজি অটোরিক্সার ধাক্কায় রাস্তায় পড়ে মাথায় আঘাত জনিত কারণে এক ঠেলা নিহত হয়েছে।

ঘটনার পর সিএনজি অটোরিক্সা দ্রুত পালিয়ে যায়। মঙ্গলবার রাত সাড়ে ৭টায় এ ঘটনাটি ঘটে।প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত সাড়ে ৭টায় পূর্ব শিংরাউলী গ্রামের অসুস্থ্য ঠেলা চালক ইরফান উল্যা (৭০) ওরফে মিরাসদার বাজার থেকে পায়ে হেটে বাড়ি ফিরছিলেন।

তার বাড়ির সামনেই দ্রুতগামী একটি সিএনজি অটোরিক্সা তাকে ধাক্কা দিয়ে রাস্তায় ফেলে দ্রুত পালিয়ে যায়। গুরুতর অবস্থায় আহত ঠেলাচালক এরফান উল্যাকে রাতেই কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তাকে প্রাথমকি সেবা দিয়ে মৌলভীবাজার সদর হাসপাতালে যাবার জন্য বলা হয়।

আহত ঠেলা চালকের স্বজনরা তাকে মৌলভীবাজার সদর হাসপাতালে না নিয়ে বাড়িতে ফিরে যায়। পরে রাত ১১টায় ঠেলা চালক এরফান উল্যা নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন।

কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এম মাহবুবুল আলম ভূঁইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটত ঠেলা চালকের মাথায় গুরুতর আঘাত ছিল।

তাই তাকে মৌলভীবাজার সদর হাসপাতালে স্থানান্তরের জন্য বলা হয়েছিল। তবে তাকে মৌলভীবাজার সদও হাসপাতালে নিয়ে যানটি স্বজনরা। তিনি মনে করেন মাথার আঘাতেই ঠেলাচালকের মৃত্যু হয়েছে।

ঢা/মমি

এপ্রিল ১, ২০২০ ৫:৩৩

(Visited 3 times, 1 visits today)