গজারিয়ায় সাংবাদিক ও নৌ পুলিশের মাঝে পিপিই বিতরণ

গজারিয়ায় সাংবাদিক ও নৌ পুলিশের মাঝে পিপিই বিতরণ

গজারিয়া প্রতিনিধি: মুন্সীগঞ্জের গজারিয়ায় স্থানীয় সাংবাদিক ও নৌ পুলিশ সদস্যদের মাঝে পার্সোনাল প্রোটেকটিভ ইকুপমেন্ট, সুরক্ষা পোষাক (পিপিই) বিতরণ করেছে গজারিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম।

বৃহস্পতিবার (১৬ এপ্রিল) সকাল ১১টায় উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিরুল ইসলামের বাসভবনে ব্যক্তিগত উদ্যোগে স্থানীয় সাংবাদিক ও গজারিয়া নৌ পুলিশ সদস্যদের মাঝে পার্সোনাল প্রোটেকটিভ ইকুপমেন্ট (পিপিই), হ্যান্ড স্যানিটাইজার, সার্জিক্যাল মাক্স, হ্যান্ড গ্লাভস বিতরণ করা হয়েছে।

এ সময় তিনি বলেন, সাংবাদিকরা জীবনের ঝুঁকি নিয়ে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তাদের নিরলস চেষ্টার কারণে মানুষ ঘরে বসে গজারিয়ার সঠিক সংবাদ পাচ্ছে। এটি পরিলক্ষিত হওয়ায় তিনি যারা মাঠে কাজ করছে তাদের পিপিই বিতরণের উদ্যোগ নিয়েছেন।

তিনি আরো বলেন, গজারিয়া উপজেলার ত্রাণ কার্যক্রমের অনিয়ম বিষয় নিয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় ও সাংবাদিকদের বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে সহায়তা কামনা করেন।

পিপিই বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও গজারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু তালেব ভুইয়া, বাউশিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তফা সারোয়ার বিপ্লব, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আল-আমিন দেওয়ান, বিশিষ্ট ব্যবসায়ী মহিউদ্দিন ঠাকুর, প্রমুখ।

ঢা/এমএম/আরকেএস

(Visited 1 times, 1 visits today)