কুষ্টিয়া শহর সমাজসেবা কার্যালয়ে মুজিব কর্ণারের উদ্বোধন

মুজিব কর্ণারের উদ্বোধন

কুষ্টিয়া প্রতিনিধি: মুজিববর্ষ উপলক্ষে তরুণ প্রজন্মের কাছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দেশ প্রেমের নানা বিষয় তুলে ধরে কুষ্টিয়া শহর সমাজসেবা কার্যালয়ে মুজিব কর্ণারের উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (১৫ মার্চ) দুপুরে কুষ্টিয়া শহর সমাজসেবা কার্যালয় প্রাঙ্গণে মুজিব কর্ণারের উদ্বোধন করেন জেলা সমাজসেবা অধিদপ্তরের উপপরিচালক রোখসানা পারভীন।

শহর সমাজসেবা অফিসার আসাফউদ্দৌলার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, কুষ্টিয়া জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারী পরিচালক মুরাদ হোসেন, রেজিষ্ট্রেশন কর্মকর্তাসহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

শহর সমাজসেবা অফিসার আসাফউদ্দৌলা জানান, মুজিব বর্ষ উপলক্ষে কুষ্টিয়া শহর সমাজসেবা কার্যালয়ে সেবা গ্রহীতাদের প্রবেশ পথে বঙ্গবন্ধু কর্ণার দেখতে পায় এ জন্য কার্যালয়ের মূল ফটকের পাশের একটি হল ঘরে বঙ্গবন্ধু কর্ণারের মাধ্যমে মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধুর স্মৃতি বিজড়িত বিভিন্ন চিত্র স্থাপন করা হয়।

বছর জুড়ে সাধারণ মানুষের জন্য এ মুজিব কর্ণার খোলা থাকবে। এছাড়াও কর্ণারে স্থান পেয়েছে বঙ্গবন্ধুর জীবনী নিয়ে লেখা প্রায় দুই শতাধিক বিভিন্ন বই ও দুই শতাধিক বিভিন্ন অনুষ্ঠানের ছবিও রয়েছে।

ঢা/এসএমজে/আরকেএস

(Visited 1 times, 1 visits today)