৯৯৯-এ স্ত্রীর অভিযোগ, নারীসহ সেনা সদস্য আটক

নারীসহ সেনা সদস্য আটক
  •  
  •  
  •  
  •  

ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহে স্ত্রীর অভিযোগে এক সেনা সদস্যকে নারীসহ আটক করেছে কোতোয়ালী থানা পুলিশ। আটক সেনা সদস্য যশোর স্টাটিক ব্যাটালিয়ানে কর্মরত ছিলেন। সোমবার দুপুরে নগরীর কাশর বউ বাজার এলাকার রত্না ভিলা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, বাংলাদেশ সেনাবাহিনীর সদস্য মোস্তফা কামাল (৪০)। তিনি জেলার ত্রিশাল উপজেলার কইতর বাড়ী গ্রামের মৃত আলীম উদ্দিন মাস্টারের ছেলে। সেনা সদস্যের স্ত্রী পরিচয়ে আটক নারী মলি আক্তার। তার বাড়ি নগরীর চুকাই তলা। আটকের বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালী মডেল থানার ওসি ফিরোজ তালুকদার।

তিনি বলেন, সেনা সদস্য মোস্তফা কামালের স্ত্রী মোর্শেদা আক্তার ৯৯৯ কল দিয়ে স্বামীর বিরুদ্ধে অভিযোগ দেন। তার অভিযোগের প্রেক্ষিতে আজ ওই সেনা সদস্যসহ মলি আক্তার নামে এক নারীকে আটক করা হয়।

তিনি আরও বলেন, আটক ওই সেনা সদস্যকে ময়মনসিংহ ক্যান্টনম্যান্টের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তার কাছে হস্তান্তর করা হয়েছে।

সেনা সদস্যের স্ত্রী মোর্শেদা আক্তার জানান, গত ১৪ মাস যাবৎ আমার স্বামী, আমি এবং আমার দুই সন্তানের কোন খোঁজ রাখেনি, এমনকি ভরণপোষণের জন্য টাকাও দেয়নি। অনেক খোঁজে আজ তাকে পেয়েছি। সে আমার মেয়ের গৃহ শিক্ষককে নিয়ে একসঙ্গে বাস করছে। আমি নিরুপায় হয়ে পুলিশের দ্বারস্থ হয়েছি। আমার প্রতি এমন অন্যায়ের বিচার চাই।

সেনা সদস্য মোস্তাফা কামালের ১৬ বছর আগে টাঙ্গাইল জেলার কালিহাতী উপজেলার পাইকরা গ্রামের মৃত বাহার আলীর মেয়ে মোর্শেদা আক্তারের সঙ্গে বিয়ে হয়। দাম্পত্য জীবনে তাদের এক মেয়ে ও এক ছেলে রয়েছে।

ঢা/মমি

আগস্ট ৪, ২০২০ ১:৩৫

(Visited 356 times, 1 visits today)