হাতীবান্ধায় ট্রাকের ধাক্কায় দুই পুলিশ নিহত

  •  
  •  
  •  
  •  

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের হাতীবান্ধায় পাথর বোঝাই ট্রাকের ধাক্কায় হাতীবান্ধা থানার দুই পুলিশ সদস্য নিহত হয়েছেন। এ ঘটনায় পুলিশ প্রশাসন ও গোটা উপজেলা জুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

সোমবার দুপুরে উপজেলার খানের বাজার এলাকায় এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় ঘাতক ট্রাকটি (ঢাকা মেট্রো ট-২৪-৩৪৩৭) আটক করেছে পুলিশ। তবে চালক পালিয়ে গেছে।

নিহতরা হলেন, হাতীবান্ধা থানার ডিএজবি ও কুড়িগ্রাম জেলার ভুড়াঙ্গামারী উপজেলার এসআই আব্দুল মতিন। অপরজন ওই থানার পুলিশ সদস্য ও রংপুরের গঙ্গাচড়া উপজেলার আলহাজ মুজিবুল ইসলাম।

জানা গেছে, সোমবার দুপুরে উপজেলার ফকির পাড়া এলাকায় কাজ শেষে মোটরসাইকেল যোগে থানায় ফিরতেছিলেন তারা। পথিমধ্যে উপজেলার খানের বাজার এলাকায় বুড়িমারী থেকে ছেড়ে আসা দ্রুত গতির পাথর বোঝাই একটি ট্রাক মোটর সাইকেলের পিছনে ধাক্কা দেয়। এতে তারা ছিটকে গিয়ে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মৃত্যু বরণ করেন। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এ বিষয়ে হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম বলেন, আমি কাজে লালমনিরহাটে আসছিলাম। দুজনের মৃত্যু খবর পেয়েছি। এছাড়া হাতীবান্ধা থানার উদ্দেশ্যে রওনা করেছি।

ঢা/আইএইচই

জানুয়ারি ১৮, ২০২১ ৫:০৯

(Visited 23 times, 1 visits today)