হাতীবান্ধায় ছেলেকে না পেয়ে কৃষকলীগ নেতাকে মারধরের অভিযোগ

  •  
  •  
  •  
  •  

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় ছেলেকে না পেয়ে পিতা রেজাউল করিম মানিক নামে এক কৃষক লীগ নেতাকে মারধোর করে আহত করার অভিযোগ উঠেছে আব্দুল্লাহ আল রিয়াল ও শামসুল ইসলাম নামে দুই যুবকের বিরুদ্ধে। আহত ওই কৃষকলীগ নেতা বর্তমানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।

এ ঘটনায় শনিবার সকালে আহত ওই কৃষকলীগ নেতা বাদী হয়ে দুইজনের নামে থানায় মামলা দায়ের করেন। এর আগে শুক্রবার (৪ ডিসেম্বর) রাতে উপজেলার গেন্দুকুড়ী বাজারে এ ঘটনা ঘটে।

অভিযুক্তরা হলেন, উপজেলার গেন্দুকুড়ী এলাকার রহমত আলীর ছেলে আব্দুল্লাহ আল রিয়াল (২৫) ও রমজান আলীর ছেলে শামসুল ইসলাম(৩৫)।

আহত রেজাউল করিম মানিক উপজেলা কৃষক লীগের আইন বিষয়ক সম্পাদক।

জানা গেছে, কৃষক লীগ নেতা মানিকের ছেলে হযরত আলীর সাথে দীর্ঘদিন থেকে ঝগড়া-বিবাদ চলে আসছিলো অভিযুক্তদের । এরই প্রেক্ষিতে গেন্দুকুড়ী বাজারের হযরতকে না পেয়ে পিতা মানিকের উপর অতর্কিত হামলা করে এবং বৈদ্যুতিক তার দিয়ে এলোপাতাড়ি ভাবে মারপিট শুরু করে অভিযুক্তরা। এ সময় তার আত্মচিতকারে স্থানীয়রা ছুটে এসে আহত অবস্থায় মানিককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন।

এ বিষয়ে জানতে আব্দুল্লাহ আল রিয়ালের মোবাইলে কল করা হলে তিনি বলেন, আমি এখন ব্যস্ত আছি পরে কথা বলি। এছাড়া এ ব্যাপারে আর কোন মন্তব্য করতে রাজি হননি।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম বলেন, এ ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্তপুর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

ঢা/আইএইচই

ডিসেম্বর ৫, ২০২০ ৯:৪০

(Visited 17 times, 1 visits today)