স্বাস্থ্যের সেই গাড়িচালক রিমান্ডে

স্বাস্থ্যের সেই গাড়িচালক ১৪ দিনের রিমান্ডে
  •  
  •  
  •  
  •  

ঢাকা১৮ ডেস্ক : স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালকের গাড়িচালক আব্দুল মালেক ওরফে বাদলের ১৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। অস্ত্র ও বিশেষ ক্ষমতা আইনের দুই মামলায় এ রিমান্ড মঞ্জুর করা হয়।

সোমবার (২১ সেপ্টেম্বর) এ রিমান্ড মঞ্জুর করেন আদালত। এর আগে আব্দুল মালেক ওরফে বাদলের বিরুদ্ধে অস্ত্র ও বিশেষ ক্ষমতা আইনে করা দুই মামলার রিমান্ড শুনানিতে দুটি মামলায় সাত দিন করে ১৪ দিনের রিমান্ড চায় পুলিশ।

গতকাল রোববার (২০ সেপ্টেম্বর) দিবাগত রাত সোয়া ৩টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে রাজধানীর তুরাগ থানাধীন কামারপাড়া বামনের টেক ৪২ নম্বর হাজি কমপ্লেক্স ভবন থেকে আব্দুল মালেককে গ্রেপ্তার করে র‌্যাব-১। এ সময় তার কাছ থেকে বিদশি পিস্তল, ম্যাগজিন, পাঁচ রাউন্ড গুলি, দেড় লাখ টাকার জালনোট, ল্যাপটপ ও মোবাইল ফোন জব্দ করা হয়।

এরপর তুরাগ থানায় দুটি মামলা করা হয় আব্দুল মালেকের বিরুদ্ধে।

এদিকে মালেকের বিরুদ্ধে অস্ত্রের ভয় দেখিয়ে স্থানীয়দের জিম্মি করে তাদের জমি আত্মসাতসহ বিভিন্ন অপরাধ ও জাল টাকার ব্যবসায় জড়িত থাকার প্রমাণ পেয়েছে র‌্যাব।

উল্লেখ্য, আব্দুল মালেক বর্তমানে শিক্ষা স্বাস্থ্য অধিদফতরের ডিজির গাড়ির চালক হিসেবে কর্মরত। এর আগে, স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালকের ড্রাইভার হিসেবে কাজ করতেন তিনি।

ঢা/আরকেএস

সেপ্টেম্বর ২১, ২০২০ ৪:১১

(Visited 21 times, 1 visits today)