স্বামী ঘরে ঢুকে দেখেন ধর্ষিত হচ্ছে স্ত্রী!

  •  
  •  
  •  
  •  

নাটোর প্রতিনিধি:  নাটোরের বাগাতিপাড়ায় গৃহবধূকে ধর্ষণের অভিযোগে মুক্তার হোসেন (৪৮) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।ধর্ষণের শিকার ওই গৃহবধূ বাদি হয়ে শনিবার (২১ নভেম্বর) বাগাতিপাড়া থানায় মামলা দায়ের করলে রবিবার মুক্তার হোসেনকে আটক করে বাগাতিপাড়া থানার পুলিশ।

মুক্তার হোসেন উপজেলার দয়ারামপুর ইউনিয়নের চন্দ্রখইর গ্রামের মুন্নাফ প্রামানিকের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, প্রতিবেশী মুক্তার হোসেন মাঝে মধ্যে ওই গৃহবধূর বাড়িতে যাতায়াত করতো। গত ১৮ নভেম্বর সকালের দিকে গৃহবধূর স্বামী রাজমিস্ত্রীর কাজে চলে যায়। ওই দিন সকাল ১১টার দিকে গৃহবধূ বাড়িতে রান্না করছিলেন। এমন সময় গৃহবধূকে একা পেয়ে মুক্তার হোসেন তার সাথে কথা বলার এক পর্যায়ে ভাত খাওয়ার ইচ্ছে পোষণ করে। পরে এক গ্লাস পানি চাইলে ওই গৃহবধূ পানি আনতে ঘরে প্রবেশ করেন। ওই সময়ে মুক্তার গৃহবধূর ঘরে প্রবেশ করে তাকে পেছন থেকে জড়িয়ে ধরে এবং ধস্তাধস্তির এক পর্যায়ে গৃহবধূকে ধর্ষণ করে। ঐ সময় গৃহবধূর স্বামী ঘরে ঢুকে স্ত্রীকে ধর্ষিত হতে দেখে চিৎকার করে প্রতিবেশীদের ডাকতে থাকেন। এ সুযোগে মুক্তার পালিয়ে যায়।

বাগাতিপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নাজমুল হক বলেন, রোববার সকালে ভুক্তভোগীকে নাটোর আধুনিক হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। এছাড়া আটককে নাটোর জেলহাজতে পাঠানো হয়েছে।

নভেম্বর ২৩, ২০২০ ৮:২৪

(Visited 190 times, 1 visits today)