স্টার চ্যানেলগুলো বয়কটের আহ্বান প্রত্যাখ্যান কোয়াব সমন্বয় কমিটির

স্টার চ্যানেলগুলো বয়কটের আহ্বান প্রত্যাখ্যান কোয়াব সমন্বয় পরিষদের
  •  
  •  
  •  
  •  

ঢাকা১৮ প্রতিবেদক: গত ২৮ অক্টোবর কোয়াব সারা বাংলাদেশে স্টার চ্যানেলগুলোর বয়কটের আহ্বান প্রত্যাখ্যান করেছে কোয়াব সমন্বয় পরিষদ । বিভিন্ন সংবাদ মাধ্যম এই আন্দোলনকে ভিন্ন ভাবে অপপ্রচার করে কোয়াবের আন্দোলন হিসেবে প্রতিষ্ঠিত করেছেন। এতে সারাদেশের কেবল অপারেটররা বিভ্রান্তিতে পড়েছে বিধায় আজকের এই সংবাদ সম্মেলন।

রোববার বিকেলে জাতীয় প্রেস ক্লাবে কোয়াব সমন্বয় পরিষদ ও মুক্তধারা ফাউন্ডেশনের উদ্যোগে সংবাদ সম্মেলনে পরিষদের নেতারা প্রতিপক্ষের এ অনৈতিক দাবি প্রত্যাখ্যানের ঘোষণা দেন।

কোয়াব সমস্বয় পরিষদের আহবায়ক এস এম সামসুর রহমান শিমুল বলেন, কোয়াব কোন চ্যানেলই বয়কটের পক্ষে নয় বরং আমরা এই বয়কটকে নিন্দা জানাই এবং প্রত্যাখ্যান করছি। নির্বাচিত কোন কমিটি ছাড়া এমন অনৈতিক বয়কটের কোন অধিকার নেই ঐক্য পরিষদের। এটা তাদের অভ্যন্তরীণ কোন্দল।

তিনি বলেন,যেহেতু কোয়াব বর্তমানে প্রশাসনের মাধ্যমে চলছে সেহেতু বয়কটের আহ্বান আত্মঘাতিও বটে, এ ধরনের বয়কটের আগে অপারেটরদের সাথে আলোচনা না করে তারা নিজেদের পায়ে নিজেরা কুড়াল মারছেন।

তিনি আরো বলেন,কোয়াবের নাম ব্যবহার করে তারা যেন আর কোন আন্দোলনের ডাক দিতে না পারে সেজন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষন করছি। বৈধ কমিটি গঠন না হওয়া পর্যন্ত এ ধরনের বয়কটে অপারেটরদের বিভ্রান্ত না হওয়ার পরামর্শও দেন তিনি।

ঢা/আইএইচই/জবা

নভেম্বর ৮, ২০২০ ৯:২৪

(Visited 176 times, 1 visits today)