সুনামগঞ্জে ৪০৭ দরিদ্র গৃহহীন পরিবার পেল প্রধানমন্ত্রীর উপহার

সুনামগঞ্জে ৪০৭ দরিদ্র গৃহহীন পরিবার পেল প্রধানমন্ত্রীর উপহার
  •  
  •  
  •  
  •  

সুনামগঞ্জ প্রতিনিধি: মুজিববর্ষে আশ্রয়ণের অধিকার, শেখ হাসিনার উপহার’ এমন শ্লোগানকে সামনে রেখে সুনামগঞ্জের ১১টি উপজেলার ৪০৭ দরিদ্র গৃহহীন ও ভূমিহীন পরিবার পেল ঘর হিসেবে প্রধানমন্ত্রীর উপহার।

শনিবার (২৩ জানুয়ারি) প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে দরিদ্র-আশ্রয়হীন সুনামগঞ্জের ৪০৭টি গৃহহীন পরিবারের মধ্যে আনুষ্ঠানিকভাবে ঘরের চাবি ও দলিল হস্তান্তরের জন্য তিনি নির্দেশ দেন প্রশাসনের কর্মকর্তাদের।

পরে সুনামগঞ্জ সদর উপজেলার হল রুমে সদর উপজেলার ৫০ জন দরিদ্র গৃহহীন পরিবারের মধ্যে ঘরের চাবি ও দলিল তুলে দেন জনপ্রতিনিধি ও কর্মকর্তারা। এর আগে সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের আয়োজনে মুজিববর্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কতৃক ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান অনুষ্ঠান উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় বক্তব্য রাখেন, অতিরিক্ত বিভাগীয় কমিশনার ফজলুল কবীর, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শরীফুল ইসলাম, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল, সদর উপজেলা নির্বাহী অফিসার ইয়াসমিন নাহার রুমা, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হাজী আবুল কালাম, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার নুরুল মোমেন, শিক্ষাবিদ পরিমল কান্তি দে, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নিগার সুলতানা কেয়া ও ভাইস চেয়ারম্যান মো. আবুল হোসেন প্রমুখ।

ঢা/এএইচ/এসআর

জানুয়ারি ২৩, ২০২১ ৬:০৬

(Visited 15 times, 1 visits today)