সিঙ্গাপুর প্রবাসী আওয়ামী লীগ নেতাদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করলেন সুজিত রায় নন্দী

  •  
  •  
  •  
  •  

সিঙ্গাপুর প্রতিনিধিঃ বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী সিঙ্গাপুর প্রবাসী আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক মোঃ আমিনুল ইসলাম বুলবুল এর মাধ্যমে ভিডিও কনফারেন্সে সিঙ্গাপুর আওয়ামী লীগের নেতাকর্মীদের খোঁজ খবর নিয়েছেন এবং ঈদ উল আজ্বহা’র শুভেচ্ছা বিনিময় করেছেন।

সুজিত রায় নন্দী বলেন – বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের কারণে পুরো বিশ্ব অর্থনৈতিক ভাবে যেখানে হিমশিম খাচ্ছে ঠিক সেই সময় বাংলাদেশ বন্যায় ক্ষতিগ্রস্ত হচ্ছে অনেক এলাকা এবং পরিবার।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সঠিক নেতৃত্বে ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এর নির্দেশনায় বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ এর পক্ষ থেকে বাংলাদেশের প্রতিটি জেলায় করনার প্রতিরোধ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী পিপিই, এবং বন্যাকবলিত এলাকায় ত্রাণ সামগ্রী পৌঁছে দিচ্ছি। মাননীয় প্রধানমন্ত্রী বিভিন্ন সেক্টরে বিশেষ প্রণোদনার অব্যাহত রেখেছেন।

সুজিত রায় নন্দী আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশ বাংলাদেশের কোন এলাকায় যেন বন্যায় ক্ষতিগ্রস্ত কোন মানুষ যেন না খেয়ে থাকে। এই ব্যাপারে প্রধানমন্ত্রীর কঠিন হুঁশিয়ারি, ইনশাল্লাহ আমরা সর্বাত্মক চেষ্টা করে যাচ্ছি কেউ যেন ক্ষুধার্ত না থাকে। ক্ষতিগ্রস্ত এলাকায় আমাদের ত্রাণ কার্যক্রম অব্যাহত আছে।

সুজিত রায় নন্দী মাননীয় প্রধানমন্ত্রীর জন্য প্রবাসীদের কাছে দোয়া চেয়েছেন, তিনি বলেন করোনা ও ঘূর্ণিঝড় আমপান এবং বর্তমান বন্যায় ক্ষতিগ্রস্ত বাংলাদেশের অর্থনীতি মাননীয় প্রধান মন্ত্রীর যোগ্য নেতৃত্বে মুসলমানদের ধর্মীয় উৎসব ঈদুল আযহার ত্যাগের মহিমায় ঘুরে দাঁড়াবে ইনশাআল্লাহ।

আপনারা শুধু আমার নেত্রীর জন্য দোয়া করুন আল্লাহ যেন তাঁকে সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু দান করেন। মাননীয় প্রধানমন্ত্রী ভালো থাকলে বাংলাদেশ ভালো থাকবে এই আশা ভরসা আমাদের সবার।

[ঢা-এফ/এ]

আগস্ট ১, ২০২০ ৯:০৩

(Visited 69 times, 1 visits today)