সংগীত পরিচালক পরিচয়ে ফেসবুকে মেয়েদের অনৈতিক প্রস্তাব

  •  
  •  
  •  
  •  

নিউজ ডেস্ক: সঙ্গীত শিল্পীরি নামের সাথে মিলিয়ে নাম রেখে নিজেকে শিল্পী পরিচয় দিয়ে মানুষের সাথে বিভিন্ন ভাবে প্রতারণা করত সুরকার ভুয়া ‘সাজিদ সরকার’।

শনিবার (১৫ ফেব্রুয়ারি) বিকেল ৩টায় রাজধানীর বেইলি রোডের কেএফসি শাখার সামনে থেকে নকল ‘সুরকার সাজিদ সরকার’ কে গ্রেফতার করে ডিএমপির সাইবার নিরাপত্তা ও অপরাধ বিভাগ।

তার আসল নাম মো. সবুজ সিকদার বলে পুলিশকে জানিয়েছেন তিনি। তবে সে প্রায়ই ইমন হোসেন, নিরব আহম্মেদ সজিব, সাজিদ সরকার নামে পরিচয় দেয় এবং এ নামের ফেসবুক ব্যবহার করে।

সাইবার নিরাপত্তা বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) নাজমুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গ্রেফতার ব্যক্তি সংগীত পরিচালক এবং সুরকার সাজিদ সরকারের নামে ভুয়া ফেসবুক আইডি খুলে তার সুর করা গান ‘ছুয়ে দিলে মন’, ‘তাই তোমার খেয়াল’, ‘বুকের বাঁ পাশে’, ‘একটাই তুমি’ বা ‘ঝুম’ গানগুলো শেয়ার করে নিজেকে সাজিদ সরকার বলে প্রচার করতেন। তিনি ব্যক্তিগতভাবে বিভিন্ন মিডিয়ায় নিজেকে সাজিদ সরকার বলে পরিচয় দিত।

এছাড়াও সংগীত পরিচালক এবং সুরকার সাজিদ সরকার নাম-পরিচয় ব্যবহার করে উঠতি বয়সের মডেল ও গায়িকাদের সঙ্গে মেসেঞ্জারে যোগাযোগ করে গানের মডেল অথবা গান গাওয়ার সুযোগ দেয়ার কথা বলে টাকা এবং অনৈতিক কাজের প্রস্তাব দিত।

এ ঘটনায় আদাবর থানার একটি মামলা রয়েছে। রোববার সেই মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে সাত দিনের রিমান্ড আবেদন করা হবে বলে জানান এডিসি নাজমুল।

ঢা/এমআই

(Visited 7 times, 1 visits today)