লিরিক হান্টে দেশ সেরা হাতীবান্ধার হিটলার

লিরিক হান্টে দেশ সেরা হাতীবান্ধার হিটলার
  •  
  •  
  •  
  •  

লালমনিরহাট প্রতিনিধি : লিরিক হান্ট প্রতিযোগীতায় অংশগ্রহন করে প্রথম স্থান অর্জনের মধ্য দিয়ে দেশ সেরা হয়েছেন উত্তরের সীমান্তবর্তী জেলা লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার সন্তান আল কিবরিয়া হিটলার। এতে করে পরিবার, আত্বীয়-স্বজন, বন্ধু-বান্ধবসহ গোটা উপজেলার যুব সমাজের মাঝে খুশির বন্যা বইছে। অভিনন্দন আর শুভেচ্ছায় ভরে যাচ্ছে তার সোস্যাল মিডিয়ার টাইম লাইন।

সোমবার (২৮ সেপ্টেম্বর) সকালে ফোনের মাধ্যমে এই প্রতিনিধিকে এ তথ্য নিশ্চিত করেন তিনি। এর আগে ২৭ সেপ্টেম্বর রাতে অনলাইনে এ তথ্য জানতে পারেন তিনি।

আল কিবরিয়া হিটলার উপজেলার সিংঙ্গীমারী এলাকার মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মাহাবুব আলমের ছেলে। এছাড়া তিনি রংপুর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে ফিন্যান্স এন্ড ব্যাংকিং নিয়ে পড়াশুনা করছেন এবং সাবেক ছাত্রলীগ সহ-সভাপতি।

আল কিবরিয়া হিটলারের ফেসবুক টাইম লাইন থেকে জানা গেছে, প্রায় ৭ মাস আগে প্ল্যাটফর্ম ও তানজীর তুহিনের আভাস যৌথ ভাবে লিরিক হান্ড প্রতিযোগীতা শুরু করে। সেখানে প্রায় ৩৭০০ জন প্রতিযোগী তাদের লেখা লিরিক পাঠান। তার মধ্যে ১০০ জনের লেখা বাছাই করা হয়। এই ১০০ জনের মধ্যে প্রথম স্থান অধিকার করে দেশ সেরা হয়েছেন আল কিবরিয়া হিটলার। আর তার লেখা গানটি শোনা যাবে তানজীর তুহিনের কন্ঠে।

এ বিষয়ে আল কিবরিয়া হিটলারের কাছে জানতে চাইলে তিনি বলেন, আমি কোন লেখক বা লিরিসিস্ট নইু। তবু আমি চেষ্টা করেছি এবং প্রথম স্থান অর্জন করেছি। আল্লাহর রহমত আর বাবা মা ও গুরুজনদের দোয়ায় ছাড়া এমনটা আশা করা অসম্ভব। আমার লেখা গানটি যখন তুহিন ভাইয়ের কন্ঠে শুনবো তখন সব চেয়ে বেশি আনন্দিত হবো। আর এটাই হবে সব চেয়ে বড় অর্জন।

ঢা/আরআই/আরকেএস

সেপ্টেম্বর ২৮, ২০২০ ৫:৫২

(Visited 32 times, 1 visits today)