লন্ডনে জামালপুর জেলা সমিতি ইউকে’র আহ্বায়ক কমিটি গঠন

লন্ডনে জামালপুর জেলা সমিতি ইউকে'র আহ্বায়ক কমিটি গঠন

জামালপুর প্রতিনিধি: লন্ডনে জামালপুর জেলা সমিতি ইউকের এক জরুরী ভার্চুয়াল সভা অনুষ্ঠিত হয়েছে। আজ সকালে মমতাজ জাহান ছায়া’র সভাপতিত্বে এ জরুরী সভা অনুষ্ঠিত হয়। এতে সাবেক উপদেষ্টা কমিটি ও কার্যকরি কমিটির সন্মানিত সদস্যগনসহ জামালপুর জেলার ইউকে প্রবাসী ব্যক্তিবর্গ অংশগ্রহণ করেন।

অনুষ্ঠিত সভায় বিগত কমিটির সভাপতি সৈয়দ শামীম জামান ও সহ-সভাপতি সহ কতিপয় ব্যক্তির দুর্নীতি এবং অনিয়মের ব্যাপারে তদন্ত কমিটি গঠনসহ তীব্র অসন্তোষ প্রকাশ করা হয় । একই সাথে এ জাতীয় দুর্নীতিপরায়ণ কেউ যাতে ভবিষ্যতে কমিটির কোন সদস্য থাকতে না পারে সে ব্যাপারে সতর্ক করা হয়।

সভায় অংশগ্রহণকারী সকলের মতামতের ভিত্তিতে পুর্বের কমিটি বিলুপ্ত ঘোষনা করা হয়। পরে সভায় উপস্থিতিদের সম্মতিতে মমজাজ জাহান ছায়াকে আহ্বায়ক ও মোহাম্মদ আনজুম কবীর পরাগকে সদস্য সচিব করে ২৭সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

কমিটি অন্যান্য সদস্যরা হলেন: এড. মোস্তাফিজুর রহমান, শরিফ রহমান, সৈয়দ হাবিবুল্লাহ শের-ই -জামান, ইশরাত জাহান( পপি), এস. এম. রুহুল আমিন রতন, ওবায়েতউল্লাহ ( ওবায়েত), ফরিদা মিয়া, এ.কে.এম. সহিদুল হক ( সহিদ), তানজিম চৌধুরী জিনিয়া, শাহিন আহমেদ, হাসান আহমেদ (আরজু), আব্দুল ওয়াহিদ ( রিপন), মিসেস মাহমুদা মিরা, গোলাম মোস্তফা ( লিমন ভুঁইয়া), হুসাইন খান (টিপু), মুকুল আনসারী, শিপন মাহমুদ ( দারা), রিপন তালুকদার, রবিউল ইসলাম ( রাফি) ও মোঃ রাহাত ফারুকি(ঝোটন), সাইদুর রহমান, মোঃএকরামুল জামান ( সাগর), মোঃ আবুল বাসার, সবুজ, খান মোঃ তৈহিদ নেওয়াজ।

কমিটিকে সর্ব ইউরোপীয় বাংলাদেশ এসোসিয়েশন, বাংলাদেশ কমিউনিটি ইউকে, বাংলাদেশ কমিউনিটি লন্ডন, শরিয়তপুর সমিতি ইউকে এবং অন্যান্য কমিউনিটি নেতৃবৃন্দ অভিনন্দন জানিয়েছেন।

ঢা/আরএইচএন/আরকেএস

(Visited 3 times, 1 visits today)