লঞ্চে গার্মেন্টস কর্মী খুন, কুলকিনারা পাচ্ছে না পুলিশ

  •  
  •  
  •  
  •  

বরিশাল প্রতিনিধি: ঢাকা-বরিশাল নৌরুটে যাত্রীবাহী সুন্দরবন-১১ লঞ্চের ছাদে গত ১৭ নভেম্বর পরিকল্পিত হত্যাকাণ্ডের শিকার হন গার্মেন্টসকর্মী শামীম তালুকদার। হত্যার পর প্রায় দেড় পেরিয়ে গেলেও এ ঘটনায় কেউই গ্রেফতার হয়নি। এখনও হত্যাকাণ্ডের কোনো কুলকিনারা পাচ্ছে না পুলিশ।

জানা গেছে, নিহত শামীম নারায়ণগঞ্জের ফতুল্লা এলাকার কুতুবাইন এলাকায় আবির ফ্যাশন নামে একটি গার্মেন্টসে চাকরি করতেন। সে ঝালকাঠির নলছিটি উপজেলার কুশঙ্গল ইউনিয়নের কুকিলা নামক গ্রামের বাসিন্দা। গত ১৬ নভেম্বর বিকেলে তিনদিনের ছুটি নিয়ে মায়ের সঙ্গে দেখা করার জন্য সুন্দরবন-১১ লঞ্চে করে বাড়ি ফিরছিলেন তিনি। পরদিন (১৭ নভেম্বর) সকাল ৬টার দিকে লঞ্চের পরিচ্ছন্নতাকর্মী আবুল কালাম ছাদে ধোয়া-মোছার কাজ করতে গেলে রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন।

এই ঘটনার পর ঢাকা-বরিশাল নৌরুটের যাত্রীবাহী লঞ্চে নিরাপত্তা নিয়ে প্রশ্ন ওঠেছে জনমনে।

বরিশাল সদর নৌ-থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল মামুন জানান, ধারালো অস্ত্র দিয়ে শামীমকে কুপিয়ে হত্যা করা হয়েছে। তবে এখন পর্যন্ত এ ঘটনায় কাউকে আটক করা যায়নি। প্রথমে নিহতের পরিচয় পাওয়া না গেলেও সিআইডি তথ্যপ্রযুক্তির সহায়তায় তার পরিচয় উদ্ঘাটন করে।

তবে কারা তাকে হত্যা করছে, সে বিষয়ে কিছু জানাতে পারেনি সিআইডি। এই বিষয়ে তদন্ত চলছে বলে জানিয়েছেন সিআইডির পরিদর্শক নুরুল আলম তালুকদার।

ঢা/জিএমএস/আইএইচই

ডিসেম্বর ৩১, ২০২০ ৩:৩১

(Visited 44 times, 1 visits today)