রাজশাহীর ২০০ সাংবাদিক’র হাতে প্রধানমন্ত্রীর সহায়তার চেক

রাজশাহীর ২০০ সাংবাদিক’র হাতে প্রধানমন্ত্রীর সহায়তার চেক
  •  
  •  
  •  
  •  

ঢাকা১৮ ডেস্ক : রাজশাহী অঞ্চলের ২০০ সাংবাদিকের হাতে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক তুলে দেয়া হয়েছে। করোনাকালিন পরিস্থিতি মোকাবেলায় সরকারি প্রনোদনা প্রদানের অংশ হিসেবে এই চেক দেয় হয় সাংবাদিকদের।

রাজশাহী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট আয়োজিত অনুষ্ঠানে শুক্রবার (৪ সেপ্টেম্বর) দুপুরে এ চেক বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। এসময় রাজশাহী, নাটোর, নওগাঁ ও চাঁপাইনবাবগঞ্জ জেলার ২০০ সাংবাদিকদের হাতে সহায়তার চেক তুলে দেন তিনি।

সাংবাদিকদের মধ্যে রাজশাহীর ৭৫ জন এবং বাকি তিন জেলার ১২৫ জন। রাজশাহীর ৭৫ জনের মধ্যে ৬২ জন রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সদস্য। অপর ১৩ জন রাজশাহীতে কর্মরত সাংবাদিক।

এসময় প্রত্যেক সাংবাদিককে ১০ হাজার টাকা করে আর্থিক সহায়তা দেয়া হয়।

এ চেক বিতরণ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন জেলা প্রশাসক ও বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট রাজশাহীর সভাপতি আব্দুল জলিল।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিআইবির মহাপরিচালক ও বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট এর ব্যবস্থাপনা পরিচালক জাফর ওয়াজেদ এবং বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোল্লা জালাল।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন, রাজশাহীর সিনিয়র সাংবাদিক ও রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি মুস্তাফিজুর রহমান খান, দৈনিক সোনারদেশের ভারপ্রাপ্ত সম্পাদক হাসান মিল্লাত এবং রাজশাহী প্রেসক্লাবের সভাপতি সাইদুর রহমান।

ঢা/আরকেএস

সেপ্টেম্বর ৪, ২০২০ ৯:৫৯

(Visited 24 times, 1 visits today)