রাজনগরে নিখোঁজ চা শ্রমিককে উদ্ধারের দাবীতে মানববন্ধন

  •  
  •  
  •  
  •  

মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজারের রাজনগরের করিমপুর চা বাগানে হিরালাল কানু ডানকান (৫০) নামে চা শ্রমিক গত ৬দিন থেকে নিখোঁজ রয়েছেন। এ ঘটনায় রাজনগর থানায় সাধারণ ডায়রি করা হলেও এখনো তাকে উদ্ধার করা সম্ভব হয়নি।

গত ২৪ জুলাই সকাল ১০টার দিকে বাগান এলাকায় ঘাস কাটতে গিয়ে তিনি নিখোঁজ হন। এর পরে বাগান ও আশপাশের বিভিন্ন এলাকায় সন্ধান চালিয়েও তাকে খোঁজে পাওয়া যায়নি। পরে হিরা লাল কানুর ভাতিজা সন্তুষ কানু রাজনগর থানায় সাধারণ ডায়রি করেন।

এদিকে হিরালাল কানুর উদ্ধারের দাবীতে মানবন্ধন করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে মুন্সিবাজার ইউনিয়নের করিমপুর চা বাগানের ফেক্টরী এলাকায় এ মানববন্ধন করা হয়।

সর্বস্থরের চা শ্রমিকদে’র ব্যানারে আয়োজিত মানববন্ধনে হিরালাল কানু ডানকান কে উদ্ধারও এর সঙ্গে জড়িতদের শাস্তির দাবীতে বক্তব্য রাখেন মুন্সিবাজার ইউনিয়নের চেয়ারম্যান ছালেক মিয়া, ইউপি সদস্য বেলাল আহমদ,লংলা ভ্যালী সভাপতি শহিদুল ইসলাম,বাগান পঞ্চায়েত কমিটির সভাপতি গনেশ নাইডু ও হিরালাল কানুর মেয়ে কলেজ ছাত্রী জ্যোতি কানু প্রমুখ।

জানতে রাজনগর থানার ওসি আবুল হাসেমের এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,আমি ঘটনাস্থল পর্রিদশন করেছি। এছাড়াও তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্তা নেয়া হচ্ছে।

ঢা/ইআ/এসপি

আগস্ট ১, ২০১৯ ৫:২২

(Visited 16 times, 1 visits today)