রাউজান পৌরসভা নির্বাচনে নৌকার মাঝি পারভেজ

  •  
  •  
  •  
  •  

রাউজান প্রতিনিধি: রাউজান পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেলেন উপজেলা যুবলীগের সভাপতি ও দলের দুঃসময়ের নির্যাতিত ছাত্রনেতা জমির উদ্দিন পারভেজ।

শনিবার (৩০ জানুয়ারি) সকালে বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে বাংলাদেশ আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডে রাউজানে দলীয় প্রার্থী হিসেবে জমির উদ্দিন পারভেজকে মেয়র পদে দলীয় মনোনয়ন দেয়া হয়। কেন্দ্র থেকে জমির উদ্দিন পারভেজকে দলের প্রার্থী হিসেবে নাম ঘোষণার সংবাদে রাউজান পৌর এলাকাজুড়ে উল্লাস প্রকাশ করতে দেখা গেছে দলীয় নেতা-কর্মী থেকে শুরু করে সর্বস্থরের জনতাকে। এ সময় খুশিতে একে অপরকে মিষ্টি মুখ করান কর্মী-সমর্থকরা। দুপুর নাগাদ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ ও দলীয় নেতা-কর্মীসহ নেতাকর্মীরা জড়ো হতে থাকেন উপজেলা আ.লীগের কার্যালয়ের সামনে। শ্লোগানে শ্লোগানে মুখরিত হয়ে উঠে মুন্সিরঘাটা চত্বর । সামাজিক যোগাযোগ মাধ্যমে শুরু হয় অভিনন্দনের জোয়ার।

উল্লেখ্য রাউজান পৌরসভায় আগামি ২৮ ফেব্রুয়ারি ইভিএমের মাধ্যমে ১৯টি কেন্দ্রে অনুষ্ঠিত হবে নির্বাচন। সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোট গ্রহন করা হবে। মনোনয়নপত্র জমাদানের শেষ তারিখ ২ ফেব্রুয়ারি,যাচাই-বাছাই ৪ ফেব্রুয়ারি, প্রার্থীতা প্রত্যাহার ১১ ফেব্রুয়ারি। জানা যায় পৌরসভার ৯টি ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা-৫০ হাজার ৫ শত ৮৪জন। সর্বশেষ রাউজান পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হয়েছিল ২০১৫ সালের ৩০ শে ডিসেম্বর। দলীয় মনোনয়ন প্রাপ্ত মেয়র পদ প্রার্থী ও উপজেলা যুবলীগের সভাপতি জমির উদ্দিন পারভেজ বলেন, সকল মানুষের আন্তরিক ভালোবাসা ও দোয়ায় আমার প্রিয় নেত্রী শেখ হাসিনা প্রথমবারের মতো আমাকে দলীয় মনোনয়ন দিয়েছেন। আমি দলীয় প্রতীক পাওয়া আমার প্রাণের সংগঠন বাংলাদেশ আ.লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গসংগঠনের নেতা-কর্মী ও পৌরবাসীর প্রতি আমি আন্তরিক অভিনন্দন জানাই।

ঢা/এনইউআর/আইএইচই

জানুয়ারি ৩০, ২০২১ ৪:৫৬

(Visited 11 times, 1 visits today)