ময়মনসিংহে দু’টি রাস্তা নির্মাণের উদ্বোধন

ময়মনসিংহে দু’টি রাস্তা নির্মাণের উদ্বোধন
  •  
  •  
  •  
  •  

ঈশ্বরগঞ্জ (ময়মনমসিংহ) প্রতিনিধি:ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে পৌরসভার দু’টি আর সি,সি রাস্তা নির্মাণের উদ্বোধন করেন ঈশ্বরগঞ্জ পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা অালহাজ্ব মো.আব্দুস ছাত্তার।

সোমবার (২ নভেম্বর) ১ টায় গুরুত্বপূর্ণ নগর অবকাঠামো উন্নয়ন প্রকল্প-২ এর আওতাধীন এই দু’টি রাস্তা নির্মাণ কাজের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

রাস্তা দু’টি হচ্ছে, ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়ক হতে টি এন্ড টি রোড পর্যন্ত ২৮৩ মিটার আর সি সি রাস্তা নির্মাণ ২৪৫৮০১১ টাকা ব্যয়ে, ২ নং ওয়ার্ডের টি এন্ড টি রোড হতে আক্কাছ বেপারীর বাড়ি পর্যন্ত ৪৩০ মিটার আর সি.সি রাস্তা ৪২৯৯৬০০ টাকা ব্যয়ে নির্মাণ করা হয়েছে।

রাস্তা নির্মাণ কাজে উপস্থিত ছিলেন, ঈশ্বরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি হাজী রফিকুল ইসলাম বুলবুল, সাধারণ সম্পাদক আব্দুল হেকিম, উপজেলার ভাইস চেয়ারম্যান ও উপজেলা ছাত্রলীগের সভাপতি একে এম ফরিদউল্লাহ, বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান হলুদ, আব্দুল হাই, রেণু মিয়া,সেচ্ছাসেবকলীগের সাবেক যুগ্ম-সাধারণ শরিফুজ্জামান আকন্দ রানা, আওয়ামীলী মৎস্যজীবী লীগের আহ্বায়ক তরিকুল ইসলাম বাবুল, পৌরসভার ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর আব্দুল মোতালেব, ২ নং ওয়ার্ডের কাউন্সিলর আব্দুল হোসেন,সাবেক কাউন্সিলর শামছুল হক প্রমুখ।

ঢা/ এইচএমটি/এসআর

নভেম্বর ২, ২০২০ ৫:৫৯

(Visited 35 times, 1 visits today)