ময়মনসিংহে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত ১ আহত ৫

ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহের নান্দাইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সাবেক ও বর্তমান দুই মেম্বারের মধ্যে সংঘর্ষে এক যুবক নিহত ও কমপক্ষে ৫জন আহত হয়েছে। ঘটনাটি ঘটে রবিবার (২৫ আগস্ট) দুপুরে উপজেলার দেওয়ানগঞ্জ বাজারে।

নিহত যুবকের নাম সাইদুল ইসলাম (৩০)। সে খারুয়া ইউনিয়নের পূর্ব মহেষকুড়া গ্রামের এজাহার আলীর ছেলে।

পুলিশ জানায়, নান্দাইল উপজেলার দেওয়ানগঞ্জ বাজারে বর্তমান ইউপি সদস্য রিপুল ইসলামের ভাতিজার সাথে একই গ্রামের সাবেক ইউপি সদস্য মোকতুল হোসেন মল্লিকের ছেলের টর্চ লাইটের আলো চোখে পড়াকে কেন্দ্র করে প্রথমে বাগবিতন্ডা ও হাতাহাতির ঘটনা ঘটে।

এই ঘটনার জেরে আজ রবিবার দুপুরে সাবেক ইউপি সদস্য মোকতুল মল্লিকের লোকজন ও রিপুল মেম্বারের লোকদের সাথে দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

এসময় বাজারের ব্যবসায়ী ও রিপুল মেম্বারের সমর্থক সাইদুল, পাভেলসহ বেশ কয়েকজন আহত হয়। গুরুতর আহত অবস্থায় সাইদুলকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

এছাড়াও এঘটনায় আহত পাঁচজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতের মধ্যে পাভেলকে আশঙ্কাজনক ঢাকায় পাঠানো হয়েছে।

পূর্ব মহেশকুড়ার শামছুল চেয়ারম্যানের গোষ্ঠির সাথে পশ্চিম মহেশকুড়ার মল্লিক গোষ্ঠির সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে।

অতিরিক্তি পুলিশ সুপার (গৌরীপুর সার্কেল) সাখের আহম্মেদ সিদ্দিকী একজন নিহতের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, প্রথমে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র ঘটনার সূত্রপাত হলেও পরবর্তীতে দেওয়ানগঞ্জ বাজারের আধিপত্য বিস্তারের পর্যায়ে চলে যায়। আজ সকালে দু‘পক্ষই বাজারের উঠলে তাদের মধ্যে সংঘর্ষ হয়। পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করেছে।

ঢা/আরএইচ/মমি

(Visited 1 times, 1 visits today)