ময়মনসিংহের ত্রিশালে মোবাইল চুরির অভিযোগে যুবককে পিটিয়ে হত্যা

  •  
  •  
  •  
  •  

ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহের ত্রিশালে মোবাইল ফোন চুরির ঘটনাকে কেন্দ্র করে বিল্লাল হোসেন (২২) নামে এক যুববকে নামে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

শুক্রবার (২৭ ফেব্রুয়ারি) দিবাগত রাত ৩টার দিকে উপজেলার আমিরাবাড়ি ইউনিয়নের নারায়ণপুর গ্রামে এ ঘটনা ঘটে।
বিষয়টি নিশ্চিত করে ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি )মাহমুদুল হাসান। নিহত বিল্লাল উপজেলার আমিরাবাড়ি ইউনিয়নের নারায়ণপুর গ্রামের আবুল কাশেমের ছেলে।

নিহত বিল্লালের বড় ভাই সোলাইমান হোসেন অভিযোগ করে জানান, গতকাল মধ্যরাতে বিল্লাল ওয়াজ মাহফিল শুনে বাড়ি ফিরছিলো। নারায়ণপুর গ্রামের জামে মসজিদ সংলগ্ন রাস্তায় আসতেই আগে থেকে ওঁৎপেতে থাকা সাদিকুল, রুমান ও শরীফ মোবাইল চুরির অপবাদ দিয়ে পিটিয়ে ঘটনাস্থলেই মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায়। পরে তাদের বাবা ৯৯৯ করেন। এরপর পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। পূর্ব শত্রুতার জেরে ঘাতকরা এই হত‌্যাকাণ্ড ঘটিয়েছে বলে জানান তিনি। ভাই হত্যার বিচার দাবি করেছেন সোলাইমান হোসেন।

ওসি মাহমুদুল হাসান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। লাশ ময়নাতদন্ত করার জন্য ময়মনসিংহ মেডিক‌্যাল কলেজ হাসপাতালে পাঠানো হচ্ছে। নিহত বিল্লাল হোসেনের নামে থানায় পাঁচটি চুরির মামলা আছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে এবং জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে ।

ঢা/জিএমএস/আইএইচই

ফেব্রুয়ারি ২৭, ২০২১ ৭:৪২

(Visited 74 times, 1 visits today)