“মোহাম্মদ নাছিম স্মৃতি পরিষদ”র আনুষ্ঠানিক যাত্রা শুরু

  •  
  •  
  •  
  •  

ঢাকা১৮ প্রতিবেদক: কেন্দ্রীয় শহীদ মিনারে ভাষা শহদিদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন এর মধ্যে দিয়ে আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু করে “মোহাম্মদ নাছিম স্মৃতি পরিষদ”।

গত শনিবার (২১শে ফেব্রুয়ারী) রাতে কেন্দ্রীয় শহীদ মিনারে গাজীপুর মহানগর ও গাজীপুর জেলা “মোহাম্মদ নাছিম স্মৃতি পরিষদ”র ব্যানারে ফুল দিয়ে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন। এর আগে রাজধানীর বনানী কবরস্থানে প্রয়াত নেতা মোহাম্মদ নাছিম ও তার বাবা জাতীয় চার নেতার একজন ক্যাপ্টেন মনসুর আলী’র কবর জিয়ারত ও দোয়া করে “মোহাম্মদ নাছিম স্মৃতি পরিষদের” সদস্যরা।

এ সময় উপস্থিত ছিলেন “মোহাম্মদ নাছিম স্মৃতি পরিষদের” সভাপতি মোঃ আবদুল খালেক (রানা), সাধারণ সম্পাদক মোঃ মজনু মিয়া, সহ-সভাপতি মোঃ আবদুল মান্নান ভূঁইয়া, উপদেষ্টা আবদুল মজিদ, গণমাধ্যম উপদেষ্টা ও গণমাধ্যম কর্মী আবু হাসনাত সবুজ, দপ্তর সম্পাদক আবু কাইয়ুম খান মিলন,
প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ মিরন আহমেদ (লতিফ), কোষাধ্যক্ষ মোঃ আবদুল আলিম, ক্রীড়া সম্পাদক মোঃ মুকুল চাকলাদার সহ সংগঠনের অন্যান্য সদস্যারাও উপস্থিত ছিলেন। এছাড়া ফোনে ‘মোহাম্মদ স্মৃতি পরিষদ’র প্রধান উপদেষ্টা প্রকৌশলী তানভীর শাকিল (জয়), সংসদ সদস্য, সিরাজগঞ্জ-১ সববিষয় খোঁজ-খবর নেন এবং সংগঠনের সকলকে ধন্যবাদ ও ভাষা শহীদদের প্রতি গভির শ্রদ্ধা জানান।

ঢা/আইএইচই

ফেব্রুয়ারি ২২, ২০২১ ১০:০৯

(Visited 64 times, 1 visits today)