মেহেরপুরে মাদ্রাসার খাদেমকে কুপিয়ে হত্যা

মেহেরপুরে মাদ্রাসার খাদেমকে কুপিয়ে হত্যা
  •  
  •  
  •  
  •  

মেহেরপুর প্রতিনিধি : মেহেরপুরে ছহির উদ্দিন(৭২) নামের এক মোয়াজ্জেমকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত ছহির উদ্দিন সাহেবনগর হাফেজিয়া মাদ্রাসা ও  এতিমখানার খাদেম ও স্থানীয় মসজিদের মোয়াজ্জেম হিসেবে দায়িত্ব পালন করতেন।

বুধবার (২ সেপ্টেম্বর) গাংনী উপজেলার কাজীপুর ইউনিয়নের সাহেবনগর এ ঘটনা ঘটে। সকাল ১০টার দিকে সাহেবনগর এতিমখানা-গোরস্থান সংলগ্ন স্থান থেকে ছহির উদ্দীনের রক্তাক্ত লাশ উদ্ধার করে গাংনী থানা পুলিশ সদস্যরা।

৫ সন্তানের জনক নিহত ছহির উদ্দীন সাহেবনগর গ্রামের মৃত নায়েব উদ্দীন মন্ডলের ছেলে।

নিহত ছহির উদ্দীনের স্ত্রী হানুফা খাতুন জানান, আমার স্বামী ছহির উদ্দীন মাদ্রাসার খাদেম হিসেবে দায়িত্ব পালন করতেন । বুধবার সকালে মাদ্রাসার শিক্ষক-ছাত্ররা মাদ্রাসায় ছিলেন না। এ সুযোগে সন্ত্রাসীরা তাকে একা পেয়ে এতিমখানার পাশে গোরস্থানের নিকটে কুপিয়ে হত্যা করে ফেলে যায়।

নিহতের মেয়ে শাহিনা খাতুন জানান, আমার বাবা বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানের সাথে জড়িত ছিলেন। কারো সাথে কোন ধরণের বিবাদ নেই। কি কারনে আমার বাবাকে হত্যা করা হয়েছে আমরা জানিনা।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবাইদুর রহমান জানান, ছহির উদ্দীনের লাশ উদ্ধার করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য মেহেরপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পূর্বশত্রুতার জের ধরে এ ঘটনা ঘটতে পারে। তবে হত্যার তদন্তে পুলিশ মাঠে নেমেছে।

ঢা/এমএফআর/আরকেএস

সেপ্টেম্বর ২, ২০২০ ৪:১৩

(Visited 33 times, 1 visits today)