মেহেরপুরে চুরির অভিযোগে ইউপি সদস্য হিমাদুলসহ আটক ৬

  •  
  •  
  •  
  •  

মেহেরপুর প্রতিনিধি: মেহেরপুর সদর উপজেলার পিরোজপুর গ্রামে স্বর্ণের দোকান ও মুদি দোকানে চুরির অভিযোগে পিরোজপুর গ্রাম থেকে ইউপি সদস্য হিমাদুল ইসলামসহ ৬ জনকে আটক করেছে সদর থানা পুলিশ।

মঙ্গলবার (২৬ নভেম্বর) গভীর রাতে নিজ বাসভবন থেকে তাদের আটক করে।

আটককৃতরা হলেন, পিরোজপুর গ্রামের হামেল সর্দ্দারের ছেলে ও ইউনিয়ন পরিষদের ১নম্বর ওয়ার্ডের মেম্বার হিমাদুল ইসলাম, একই গ্রামের বাবলু মিয়ার ছেলে রুবেল হোসেন, বাবুর আলীর ছেলে বাপ্পি হোসেন, আব্দুল ফকিরের ছেলে কালু মিয়া, ছাপা মন্ডলের ছেলে মেহুরুল ইসলাম, আশার ছেলে মহব্বত আলী।

জানা গেছে, গত রবিবার রাতে সদর উপজেলার পিরোজপুর গ্রামের সেতু জয়েলার্স ও বিশ্বাস এন্টার প্রাইজে গ্রীল ও সাটারের তালা কেটে সোনা , নগদ টাকাসহ মালামাল চুরির অভিযোগে মঙ্গলবার রাতে তাদের আটক করে সদর থানা ও পিরোজপুর ক্যাম্প পুলিশ।

এলাকাসূত্রে আরও জানা যায়, পিরোজপুর গ্রামে জিয়ারুল ইসলামের সেতু জুয়েলার্স থেকে স্বার্ণালঙ্কার ও নগদ টাকা এবং আজিজুলের বিশ্বাস এন্টারপ্রাইজ থেকে নগদ টাকা ৬৫ হাজার টাকাসহ অনেক মালামাল চুরি হয়েছে।

তবে পিরোজপুর পুলিশ ক্যাম্পে আটককৃতরা পশ্চিম পাড়া কমিউনিটি সেন্টার কম্পিউটার, হাইস্কুলের ল্যাপটপ চুরির বিষয়টি স্বীকার করেছে বলে জানা গেছে।

অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) মোস্তাফিজুর রহমান জানান, যাদেরকে আটক করা হয়েছে। তাদেরকে জিজ্ঞাসাবাদ শেষে সিদ্ধান্ত নেওয়া হবে।

তাদেরকে এখন জিজ্ঞাসাবাদের জন্য থানা হেফাজতে রাখা হয়েছে।

ঢা/এমএফআর/তাশা

নভেম্বর ২৬, ২০১৯ ৬:০৩

(Visited 6 times, 1 visits today)