মুশফিকুর রহিমের ছাগলছানা প্রীতি

মুশফিকুর রহিমের ছাগলছানা প্রীতি
  •  
  •  
  •  
  •  

ঢাকা১৮ ডেস্ক: প্রাণঘাতী করোনা ভাইরাসের কারণে সারাদেশের ক্রিকেটাররাও ঘরে থেকে বন্দী জীবন কাটাচ্ছে। শারীরিক ফিটনেস ধরে রাখতে এরইমধ্যে অনেকেই বাড়িতে থেকে নিয়মিত ব্যায়াম করে যাচ্ছে। সেই ছবি ভক্তদের মাঝে ইতিমধ্যে শেয়ার করতে দেখা গেছে মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম এবং আল-আমিন হোসেন সহ অনেককেই।

সোমবার (১৮ মে) সকালে মুশফিকুর রহিম নিজের ভেরিফাইড ফেসবুক পেজে একটি ভিডিও আপলোড করেছেন।

ক্যাপশনে লিখেছেন, ‘বাহিরের সেই দিনগুলো মিস করছি’

ভিডিওতে দেখা যাচ্ছে মুশফিক নিজের সন্তানকে সঙ্গে নিয়ে ফসলের খোলা মাঠে বেরিয়ে পড়েছে মা সহ ছাগলছানাদের স্নেহ করতে।

মাঠে মায়ের সঙ্গে চরে বেড়াচ্ছে এমন একটি ছাগলছানা কোলে তুলে নিয়ে পরম যত্নে হাত বুলিয়ে দিচ্ছেন মুশফিক, নিজের শিশুপুত্র ও বাবার সঙ্গে থেকে গাছের পাতা নিয়ে খাইয়ে দেয়ার চেষ্টা করছে ছাগল ছানাটিকে।

খেতে না চাইলে বাবার দেখানো পথ অনুসরণ করে মাথায় হাত বুলিয়ে দেয়ার চেষ্টা করছে মুশফিক পুত্র মায়ান।

বাংলাদেশ ক্রিকেটের মিস্টার ডিপেন্ডেবল খ্যাত এই তারকা ক্রিকেটারের মানবপ্রেম সম্পর্কে ইতিপূর্বে সারা বিশ্ববাসী জানতে পেরেছে। করোনা মহামারীতে নিজের জীবনের প্রথম ডাবল সেঞ্চুরি করা ব্যাটটি নিলামে তোলে সেই অর্থ তুলে দিয়েছে অসহায়দের মাঝে।

এবারে মুশফিকুর রহিমের ছাগলছানা প্রীতি দেখে মুগ্ধ ভক্তরা। সেই দৃশ্য দেখে মুহূর্তেই কমেন্ট বক্সে শুভেচ্ছা বন্যায় ভাসিয়ে দিতে দেখা গেছে ভক্তদের।

ভিডিওটি অনেক আগের হলেও বর্তমান বন্দী জীবনে থেকে তখনকার সময়ের বাইরে যাওয়ার সেই দিনগুলো যে তিনি মিস করছেন সেই বার্তাটি শুধুমাত্র ভক্তদের সাথে শেয়ার করেছেন মুশফিক।

ঢা/ডিআই/আরকেএস

(Visited 5 times, 1 visits today)