মাশরাফির ব্রেসলেট ও জার্সি নিলামের অর্থ দিয়ে তৈরি হবে হাসপাতাল

  •  
  •  
  •  
  •  

নড়াইল প্রতিনিধি : জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক নড়াইল-২ আসনের মাশরাফি বিন মর্তুজার হাতে গড়া নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।  এ উপলক্ষে শুক্রবার (৪ সেপ্টেম্বর) বেলা ১১টায় শরীফ আব্দুল হাকিম ডায়াবেটিক ও থায়রো কেয়ার সেন্টারে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে মাশরাফির পক্ষ থেকে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম অনিক ঘোষণা দেন কয়েকদিন আগে নিলামে ওঠা মাশরাফির প্রিয় ব্রেসলেট নিলামের অর্থ দিয়ে নড়াইলে ১০শয্যা বিশিষ্ট বিশেষায়িত হাসপাতাল তৈরি করা হবে। ইতিমধ্যে মাশরাফির জার্সি ও নিলামে বিক্রি হয়েছে, যে অর্থ এই হাসপাতালে ব্যয় করা হবে।

অনুষ্ঠানে মাশরাফির বাবা গোলাম মুর্তজা শ্বপন বলেন, মাশরাফির জার্সিও নিলামে বিক্রি হয়েছে। সেই অর্থও এই হাসপাতালে ব্যয় করা হবে।

নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সহ-সভাপতি ও নড়াইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শামীমূল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন- সাবেক সাংসদ ও আওয়ামী লীগ নেতা আ্যাডভোকেট সাঈফ হাফিজুর রহমান খোকন, স্পেকটা হেক্সা গ্রুপের চেয়ারম্যান মো. আকরামুজ্জামান, গ্রুপের পরিচালক মো. আহসানুজ্জামান, আব্দুল মুকিত লাভলু, ফাউন্ডেশনের স্বাস্থ্য বিষয়ক কর্মকর্তা অ্যাডভোকেট রেজাউল খবির রাজু প্রমুখ।

সেপ্টেম্বর ৪, ২০২০ ৯:৩৭

(Visited 35 times, 1 visits today)