মানিকগঞ্জে নানা আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত

মানিকগঞ্জে নানা আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত
  •  
  •  
  •  
  •  

মানিকগঞ্জ প্রতিনিধি : মানিকগঞ্জে নানা আয়োজনের মধ্য দিয়ে বাঙালীর সমৃদ্ধির পথে এগিয়ে চলার বাতিঘর, জাতির পিতা বঙ্গবন্ধুর জ্যেষ্ঠ কন্যা শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন পালিত হয়েছে।

এই উপলক্ষ্যে সোমবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় ঘিওর উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে দলের সহযোগী সংগঠনের আয়োজনে জন্মদিনে আলোচনা সভা ও দোয়া মাহফিল ও কেক কাটা হয়।

এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আ’লীগের সভাপতি অধ্যক্ষ হাবিবুর রহমান হাবিব এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল আলিম মিন্টুর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য বিসিবির পরিচালক এ এম নাঈমুর রহমান দুর্জয়।

প্রধান অতিথির বক্তব্যে সাংসদ দুর্জয় বলেন, জননেত্রী শেখ হাসিনার হাতে ক্ষমতা থাকলে দেশ অনেক শান্তিতে ও নিরাপদে থাকে। দেশে ও সমাজের উন্নয়ন হয়। মানুষ সুখে শান্তিতে থাকে। দেশ ও জাতির উন্নয়নে শেখ হাসিনার বিকল্প নেই।

তিনি আরো বলেন, আজ বাংলাদেশের মানুষ অনেক ভালো আছে। এদেশের মানুষ আর বিএনপি-জামায়েতের জোট শাসন দেখতে চায় না।

তাই উন্নয়নের অগ্রযাত্রাকে ধরে রাখতে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান তিনি।

এ সময় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় সকলের দোয়া চান তিনি।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু তাইবুর রহমান টিপু, জেলা পরিষদের সদস্য আব্দুল খালেক বিএসসি, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইকরামুল ইসলাম খবির, উপজেলা ভাইস চেয়ারম্যান ইশতিয়াক আহমেদ শামীম, মহিলা ভাইস চেয়ারম্যান কাজী মাহেলা, উপজেলা আ’লীগের দপ্তর সম্পাদক গৌরঙ্গ কুমার ঘোষ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক নাজমুল হক স্বপন।

এছাড়াও শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক আশরাফুল আজম আজাদ দুলাল,উপজেলা যুবলীগের সভাপতি মোঃ বাবুল বেপারী সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম শরিফ, ছাত্রলীগের সভাপতি আজিম মিয়া জন, সাধারণ সম্পাদক রওশন ইজদানী সুমনসহ সকল সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে সকালে সাংসদ দুর্জয় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে দৌলতপুরের বাগুটিয়া ইউনিয়নে দুস্থ ও অসহায়দের মাঝে খাবার বিতরণ ও দুপুরে শিবালয় উপজেলার আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিলে যোগ দেন।

ঢা/এসআই/আরকেএস

সেপ্টেম্বর ২৮, ২০২০ ১০:৫২

(Visited 31 times, 1 visits today)