মানিকগঞ্জে জঙ্গিবাদ ও মৌলবাদের বিরুদ্ধে জেলা যুবলীগের বিক্ষোভ-সমাবেশ

  •  
  •  
  •  
  •  

মানিকগঞ্জ প্রতিনিধি: সম্প্রতি বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে দেশের যে সাম্প্রদায়িকতা জঙ্গিবাদ, মৌলবাদের বিস্তার পরিলক্ষিত হচ্ছে তার বিরুদ্ধে বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির নির্দেশে মানিকগঞ্জে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা যুবলীগ ।

সোমবার (৩০ নভেম্বর ) সকালে কেন্দ্রীয় যুবলীগের নির্দেশনা অনুযায়ী মানিকগঞ্জ জেলা যুবলীগের উদ্যোগে মানিকগঞ্জ শহর থেকে একটি মিছিল বের করা হয় । মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে প্রেসক্লাব চত্বরে এসে সমাবেশ করেন।

এসময় মানিকগঞ্জ জেলা যুবলীগের আহ্বায়ক আব্দুর রাজ্জাক রাজার সভাপতিত্বে ও যুগ্ন আহবায়ক মাহবুবুর রহমান জনির সঞ্চালনায় বিক্ষোভ ও সমাবেশ উপস্থিত ছিলেন মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট গোলাম মহিউদ্দিন, সহ-সভাপতি আব্দুল মজিদ ফটো , সাংগঠনিক সম্পাদক আবু মোঃ তাইবুর রহমান টিপু , আমিরুল ইসলাম মট্টু, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বাবু সুদেব সাহা, জেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য ফিরোজ আলম খান, মনিরুল ইসলাম খান মনি, সাদিকুল ইসলাম সোহা, সুবল সাহাসহ জেলা ও উপজেলা যুবলীগের বিভিন্ন স্তরের অসংখ্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বিক্ষোভ ও সমাবেশে নেতাকর্মীরা হুঁশিয়ারি দিয়ে বলেন ,যারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নিয়ে ধৃস্টতা দেখাবে তাদের প্রতিহত করতে মানিকগঞ্জ জেলা যুবলীগ প্রস্তুত রয়েছে।

ঢা/এসআই/আইএইচই

নভেম্বর ৩০, ২০২০ ৬:২৯

(Visited 73 times, 1 visits today)