ভেজাল ওষুধের ঝামেলা থেকে বাঁচাবে ‘ডায়াবেটিস স্টোর’

ভেজাল ওষুধের ঝামেলা থেকে বাঁচাবে ‘ডায়াবেটিস স্টোর’
  •  
  •  
  •  
  •  

নিজস্ব প্রতিবেদক : ওষুধ, রোগমুক্তির প্রধান হাতিয়ার। রোগ থেকে মুক্তি পেতে হলে প্রয়োজনীয় ওষুধ সেবন করতে হবে এটি প্রথম এবং প্রধান শর্ত। কিন্তু জীবন বাঁচাতে যে ওষুধ সবাই ব্যবহার করছে তাতেই যদি ভেজাল থাকে। রোগমুক্তি তো মিলবেই না উল্টো শঙ্কা আছে প্রাণহানির।

বর্তমান পেক্ষাপটে প্রায়শই ভেজাল ওষুধের ছড়াছড়ি দেখা যায়। যেসব ওষুধ সেবন করে রোগীরা ভাল তো হচ্ছেনই না বরং মারাত্মক ক্ষতিগ্রস্ত হচ্ছেন স্বাস্থ্যগত দিক থেকে। তাই রোগমুক্ত হতে ওষুধ যেমন প্রয়োজনীয় ঠিক ততটাই প্রয়োজনীয় ভেজালমুক্ত সঠিক ওষুধটি নির্বাচন করা।

তবে সাধারন মানুষের ক্ষেত্রে ভেজালমুক্ত ওষুধ নির্বাচন করা অনেকটা অসম্ভব ই বলা চলে। সেক্ষেত্রে পুরোটাই ভরসা করতে হয় নির্ভরযোগ্য কোন প্রতিষ্ঠানের উপর যারা ভেজালমুক্ত সঠিক ওষুধ সরবরাহ করে। ঠিক সেরকমই একটি প্রতিষ্ঠান ‘ডায়াবেটিস স্টোর’।

‘ডায়াবেটিস স্টোর’ অনলাইনে ওষুধ কেনার একটি প্লাটফর্মের নাম। ক্রেতারা তাদের প্রেসক্রিপশন এর উপর ভিত্তি করে ‘ডায়েবেটিস স্টোর’ এর ওয়েবসাইটে গিয়ে যেকোন ওষুধ বাছাই করে অর্ডার করতে পারেন। অর্ডারের পর স্বল্প সময়ে ওষুধটি পৌঁছে দেয়া হয় ক্রেতার কাছে।

কথা হয় ‘ডায়াবেটিস স্টোর’ এর হেড অফ অপারেশন সবুজ সরদারের সাথে। তিনি বলেন, আমরা কোন ধরনের সাব স্টান্ডার্ড মেডিসিন/ভেজাল মেডিসিন সরবরাহ করি না। কারণ আমরা সরাসরি ম্যানুফ্যাকচার কোম্পানীর থেকে মেডিসিন সরবরাহ করছি। এর ফলে সকল গ্রাহক আমাদের ওপর আস্থা রাখছেন এবং নিয়মিত আমাদের থেকে সেবা নিচ্ছেন।

২০১৭ সালে সরকারের অনুমোদন নিয়ে যাত্রা শুরু করে অনলাইন ফার্মেসি ‘ডায়াবেটিস স্টোর’। এরপর থেকেই আস্থার সাথে গ্রাহকদের সেবা দিয়ে আসছে প্রতিষ্ঠানটি।

ডায়বেটিস স্টোর এর ওয়েবসাইট লিংক : www.diabetesstore.com.bd
দেশের প্রথম এ অনলাইন ফামের্সি তাদের নিজস্ব অ্যাপেও সুবিধা দিচ্ছে। অ্যাপের লিংক

ঢা/আরকেএস

(Visited 59 times, 1 visits today)