ভিপি নূরকে সেই ছাত্রীর চ্যালেঞ্জ (ভিডিও)

ভিপি নূরকে সেই ছাত্রীর চ্যালেঞ্জ (ভিডিও)
  •  
  •  
  •  
  •  

ঢাকা১৮ রিপোর্ট: ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সাবেক ভিপি নুরুল হক নূরের বক্তব্যকে চ্যালেঞ্জ করেছেন মামলার বাদী ঢাবির সেই শিক্ষার্থী।

নূর সামাজিকমাধ্যমে এক লাইভ ভিডিওতে দাবি করেন, টাকার বিনিময়ে ছাত্র অধিকার পরিষদকে প্রশ্নবিদ্ধ করতে ওই শিক্ষার্থী এ মামলা করেছেন। নূরের এমন বক্তব্যের জবাবে তিনিও সামাজিকমাধ্যমে একটি ভিডিও প্রকাশ করেছেন। নুর তার অভিযোগ প্রমাণ না করতে পারলে ব্যবস্থা নেয়া হবে বলেও হুঁশিয়ারি দেন ওই ছাত্রী।

তিনি আরও বলেন, ‘আর একটা ব্যাপার হচ্ছে যে, এখন পর্যন্ত বাংলাদেশ বা ঢাকা ইউনিভার্সিটি বা এমন কোনো জায়গায় এমন কোনো সংস্কৃতি গড়ে ওঠেনি যে, একটা মেয়ে তার সম্ভ্রমটাকে পুঁজি করে একটা মিথ্যা মামলা করবে। আমাকে নিয়ে যেরকমটা বলা হচ্ছে তার কোনো ভিত্তি নাই আসলে। আমি ঢাকা ইউনিভার্সিটিতে পড়ি, কারো প্ররোচনায় বা টাকা নিয়ে আমি এমনটা করছি, সেটার কোনো ভিত্তি নাই।

ওই ছাত্রী বলেন, একটা খবর প্রকাশ পেয়েছে যে ‘ভিপি নুরের বিরুদ্ধে ধর্ষণ মামলা ঢাবি শিক্ষার্থীর’। এই শিরোনামে একটা নিউজ হয়। আমি কিন্তু আমার এজাহারের কোথাও সেটা লিখিনি যে ভিপি নুর হচ্ছে ধর্ষক। তবে ধর্ষণে সহায়তা বলতে আমি বুঝিয়েছি, বিচারপ্রাপ্তিতে সে (ভিপি নুর) বাধা দিয়েছে। আর যে অপরাধী, একজন ধর্ষককে সে আশ্রয় দিয়েছে। আমি ভিপি নুরের ব্যাপারে এভাবে বলেছি।

<<ভিডিও>>

ঢা/কেএম

সেপ্টেম্বর ২৬, ২০২০ ৫:২৭

(Visited 86 times, 1 visits today)