বিএনপিকে ক্ষমতায় চাইলে জাইমাকে নিয়ে মাঠে নামার পরামর্শ জাফরুল্লাহর

  •  
  •  
  •  
  •  

ঢাকা১৮ প্রতিবেদক: গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরীর মতে যদি বিএনপি ক্ষমতায় আসতে চায় তাহলে তারেক রহমানকে নয়, তার একমাত্র মেয়ে জাইমা রহমানকে সঙ্গে নিয়ে নামতে হবে। তিনি বলেন, জাইমা আসলে যে আন্দোলনের জোয়ার শুরু হবে, তাতে আওয়ামী লীগ সভাপতি তার যোগ্য প্রতিদ্বন্দ্বী এসেছে বলে টের পাবেন।

শনিবার (৫ ডিসেম্বর) দুপুরে জাতীয় প্রেস ক্লাবে জাগপা আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেন, যদি বিএনপি তার ক্ষমতায় পুনরায় ফিরতে চায় তাহলে বিএনপির দায়িত্বের জন্য সবচেয়ে বেশী প্রয়োজন জাইমাকে। তারেক তার নিজস্ব স্তুতি দিয়ে কখনো ক্ষমতায় আসতে পারবে না। যদি বিএনপি জনগণের ক্ষমতা প্রতিষ্ঠিত করতে চান, মাঠে নামতে চায় তাহলে জাইমাকে সঙ্গে নিয়ে নামতে হবে। তিনি তারেকের প্রসঙ্গে বলেন, আমরা বললেই তার বিরুদ্ধে মামলা প্রত্যাহার করবে না, আমরা বললেই বাংলাদেশের মাটিতে সে ফিরতে পারবে না। একমাত্র গণতন্ত্রের বিজয় হলেই তারেক দেশে ফিরতে পারবে।

তিনি বলেন, বিএনপি খালেদা জিয়াকে ঘরের মধ্যে আবদ্ধ না রেখে, প্রতিদিন বাহিরে বের করতে পারে। তার সুবাধে জনগন তো দেখতে পারবে যে তাদের নেত্রীকে অন্যায়ভাবে আটকে আন্দোলনকে আটকে রাখা হয়েছে। তবে যদি জাইমা আসে তাহলে তাকে নিয়ে সারাদেশ ঘুরে বেড়াবে। তখনই দেখবেন জোয়ার কীভাবে উঠে, তখনই শেখ হাসিনা টের পাবেন তার যোগ্য প্রতিদ্বন্দ্বী এসেছে।

ঢা/আইএইচই

ডিসেম্বর ৫, ২০২০ ৯:০৮

(Visited 37 times, 1 visits today)