বাংলাবান্ধায় ফেনসিডিল ও গাঁজাসহ মাদক কারবারি আটক

বাংলাবান্ধায় ফেনসিডিল ও গাঁজাসহ মাদক কারবারি আটক
  •  
  •  
  •  
  •  

পঞ্চগড় প্রতিনিধি: বাংলাবান্ধা স্থলবন্দর সীমান্তে অভিযান চালিয়ে ৫০ বোতল ফেনসিডিল ও গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ ( বিজিবি)।

শনিবার (১৮ জুলাই) বিকেল ৫ টার দিকে বাংলাবান্ধা স্থলবন্দর চেকপোস্ট থেকে ওই আটক করা হয়। এসময় তার সাথে থাকা ৮০ লক্ষ টাকা মূল্যের একটি ট্রাক, একটি স্মার্ট ফোন, এক হাজার ৫০ টাকা এবং ভারতীয় এক হাজার ১০ রুপি জব্দ করা হয়।

আটক মাদক ব্যবসায়ী তেঁতুলিয়া উপজেলার বাংলাবান্ধা ইউনিয়নের পাগলিডাঙ্গী গ্রামের জয়নাল হোসের ছেলে।

বিজিবি’র পক্ষ থেকে জানানো হয়, সাদ্দাম পেশায় ট্রাক চালক। গোপন সংবাদের ভিত্তিতে বাংলাবান্ধা ক্যাম্পের হাবিলদার আবু বক্কর সিদ্দিকের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স বিজিবি ডগ স্কোয়াড দ্বারা তল্লাশী অভিযান চালিয়ে তার ট্রাক থেকে মাদকসহ তাকে আটক করে।

বিজিবি আরো জানান, আসন্ন ঈদ-উল-আযহা উপলক্ষে পঞ্চগড় জেলার সীমান্তবর্তী এলাকাসহ বাংলাবান্ধা আইসিপি দিয়ে যে কোন ধরণের চোরাচালান প্রতিরোধে পঞ্চগড় ব্যাটালিয়ন (১৮ বিজিবি) কর্তৃক নিয়মিত টহল পরিচালনাসহ বিশেষ অপারেশন ও বিজিবি ডগ স্কোয়াড দ্বারা যানবাহন তল্লাশী কার্যক্রম পরিচালনা অব্যাহত রয়েছে।

বাংলাবান্ধা ক্যাম্পের নায়েক সুবেদার আব্দুর রউফ বিষয়টি নিশ্চিত করে বলেন, সাদ্দামের বিরুদ্ধে তেঁতুলিয়া মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

ঢা/এমএইচ/আরকেএস

জুলাই ১৯, ২০২০ ৪:১৯

(Visited 9 times, 1 visits today)