বাংলাদেশের ছবিতে সানি লিওনি আইটেম গান

  •  
  •  
  •  
  •  

বিনোদন ডেস্ক: অবশেষে বাংলাদেশি সিনেমায় দেখা যাবে বলিউড অভিনেত্রী সানি লিওনিকে। ‘বিক্ষোভ’ নামের একটি চলচ্চিত্রের আইটেম গানে নাচবেন তিনি।

সোমবার (১৯আগস্ট) বিকেলে ভারতের মুম্বাইতেই এই আইটেম গানে কাজ করার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন সানি লিওন। মুম্বাই থেকে এ খবর নিশ্চিত করেছেন ছবির পরিচালক শামীম আহমেদ রনি। ছবির প্রযোজক সেলিম খানসহ মুম্বাইতে অবস্থান করছেন এই পরিচালক।

রনি বলেন, ‘বেশ কয়েক দিন ধরে কাজটি নিয়ে সানি লিওনির ম্যানেজারের সঙ্গে কথা হচ্ছিল। সোমবার আমরা মুম্বাইতে পৌঁছে সানি লিওনির সঙ্গে মিটিং করি। আমাদের আয়োজন, পরিকল্পনা তাঁর পছন্দ হয়েছে। কাজটি করতে রাজি হয়েছেন তিনি। বিকেলে তাঁর সঙ্গে চুক্তি সম্পাদিত হয়েছে।’ সবকিছু ঠিকঠাক থাকলে বাংলাদেশের ছবিতে প্রথম কাজ করা হবে সানি লিওনির।

পরিচালক রনি জানান আগামী ২০ সেপ্টেম্বরের মধ্যে মুম্বাইতেই সেট তৈরি করে গানটির শুটিং হবে। গানে সানি লিওনির সঙ্গে দেখা যাবে মুম্বাইয়ের রাহুল দেবকে।

তিনি বলেন, ‘গানটি কীভাবে করা হবে নাহবে, সে বিষয়ে নৃত্য পরিচালকসহ সানি লিওনির সঙ্গে প্রস্তুতি মিটিং করব ২৫ আগস্ট। আইটেম গানটির নৃত্য পরিচালনা করবেন ভারতের বব ও পাবন।’

এর আগে ২০১৭ সালে খবর রটে, বাংলাদেশে শাকিব খানের ছবিতে অভিনয় করতে যাচ্ছেন সানি লিওনি। ‘মামলা হামলা ঝামেলা’ নামের একটি ছবির আইটেম গানে নাচ করার কথা ছিল তাঁর। সেই ছবির প্রযোজকও ছিলেন সেলিম খান।

যত টাকা লাগে সানিকে পারিশ্রমিক দিতে চেয়েছিলেন এই প্রযোজক। ‘মামলা হামলা ঝামেলা’ ছবিটি পরিচালনার কথা ছিল উত্তম আকাশের। শাকিব খানের নায়িকা হওয়ার কথা ছিল বিদ্যা সিনহা মিমের। ছবিতে আরও অভিনয় করার কথা ছিল ওমর সানি ও মৌসুমীর। কিন্তু ছবিটি শেষ পর্যন্ত হয়নি।

ঢ/ইআ/আআ

(Visited 12 times, 1 visits today)