বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত ফ্লোরা লাকি কুপন ড্র

  •  
  •  
  •  
  •  

বাকৃবি প্রতিনিধি: ব্যাপক উৎসাহ-উদ্দীপনা আর বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হলো “ফ্লোরা লাকী কুপন ড্র”। প্রথম পুরস্কার ইয়ামাহা ১২৫ সিসি’র মোটর সাইকেলটি জিতে নেন রাজশাহী রিজিওনের নাটোর টেরিটরির সুমি রুমি এন্টারপ্রাইজ।

বুধবার (১৭ ফেব্রুয়ারী) রাজধানী তেঁজগাঁও এর এসিআই সেন্টারে দিনব্যাপি বর্ণাঢ্য এক আয়োজনে সারাদেশের ১১টি রিজিয়ন থেকে ১১ জন পরিবেশক এবং ৪০০ জন মতো পরিবেশক জুমের মাধ্যমে এ অনুষ্ঠানে সংযুক্ত ছিলেন।

অনুষ্ঠানে এসিআই ক্রপ কেয়ারের ব্যবস্থাপনা পরিচালক জনাবা সুস্মিতা আনিস জুমে সংযুক্ত হয়ে বলেন, ফ্লোরা ব্যবহারের মাধ্যমে দেশের খাদ্য উৎপাদন বহুলাংশে বৃদ্ধি পেয়েছে, যা আমাদের জন্য অনেক বড় অর্জন। এসিআই সবসময় কৃষকের মুখে হাসি দেখতে চায় এবং তাদের পাশে থাকতে চায়। নিরাপদভাবে খাদ্য উৎপাদন ও খাদ্য নিরাপত্তায় গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছে ফ্লোরা।

বিজনেস পার্টনারের মাধ্যমে মাঠ পর্যায়ে এর প্রসার ঘটবে এমনটাই আশা করেন জনাবা সুস্মিতা আনিস। তিনি আগত সকল পরিবেশক ও সম্মানিত কৃষক ও খামারীদের কোম্পানীর পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও কৃতজ্ঞতা ব্যক্ত করেন।

নির্বাহী পরিচালক মি: আর ভেনুগোপাল বলেন, ফ্লোরাকে আরো বেশি মাত্রায় সকল কৃষকের কাছে পৌঁছে দিতে হবে এবং এটিকে এগিয়ে নেওয়ার জন্য সকলকে একযোগে কাজ করতে হবে। এসিআই ক্রপ কেয়ার ভবিষ্যতের জন্য সবসময়ই প্রস্তুত রয়েছে। নিত্য নতুন ও গবেষণাধর্মী পণ্য নিয়ে কাজ করে এসিআই।

শুধুমাত্র বানিজ্যিক ক্ষেত্রে প্রসারের জন্য নয় কৃষকের ভাগ্যোন্নয়নে বেশি মনোযোগ প্রদান করে। ফ্লোরা কোনো বালাইনাশক নয় এর মাধ্যমে ফসলের উৎপাদন বহুগুণে বৃদ্ধি পায়।

এসিআই ক্রপ কেয়ার-এর জেনারেল ম্যানেজার (মার্কেটিং) জনাব মোঃ আবদুর রহমান-এর পরিচালনায় অনুষ্ঠানে পরিবেশকদের উদ্দেশ্যে আরো অনেকে বক্তব্য রাখেন।

ফ্লোরার যাত্রা শুরু হয় ২০০৩ সালে এবং প্রযুক্তিগত দিক থেকে ফ্লোরা একটি সেরা পণ্য। ফ্লোরার মাধ্যমে এসিআই কৃষক ভাইদের সহযোগিতা করছেন। সবসময় নতুন নতুন গবেষণার মাধ্যমে ফ্লোরা এর গুনগত মান বৃদ্ধি করা হচ্ছে। শুধুমাত্র ফসল নয় রাবারের উৎপাদন ও বাড়িয়ে দেয় ফ্লোরা নামক ম্যাজিক পণ্য।

ঢা/এবি/এসআর

ফেব্রুয়ারি ১৮, ২০২১ ১:১৩

(Visited 37 times, 1 visits today)