বরিশালে যাত্রীবাহী বাসে ড্রামের ভেতরে তরুণীর মরদেহ, অবাক পুলিশ

  •  
  •  
  •  
  •  

বরিশাল প্রতিনিধি: বরিশালের গৌরনদী উপজেলায় যাত্রীবাহী বাসে কাচের গ্লাস বলে রাখা ড্রামের ভেতর থেকে বোরকা পরিহিত অজ্ঞাত পরিচয়ে এক তরুণীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার রাত ১১টার দিকে বরিশাল মাদারীপুর সীমান্তের ভুরঘাটা বাসস্ট্যান্ড থেকে মরদেহটি উদ্ধার করা হয়। বাসের ভেতরে ড্রামভর্তি মরদেহ পাওয়া বিষয়টি পুলিশকে অবাক করেছে।

পুলিশ জানিয়েছে, বরিশাল নগরীর নথুল্লাবাদ বাস টার্মিনাল থেকে ৪০/৪৫ জন যাত্রী নিয়ে আরসি পরিবহনের একটি লোকাল বাস (বরিশাল-জ-১১-০১০৪) শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে গৌরনদীর ভুরঘাটা বাসস্ট্যান্ডের উদ্দেশে ছেড়ে যায়।

পথিমধ্যে গড়িয়ারপাড় বাসস্ট্যান্ড থেকে অজ্ঞাত এক যাত্রী (৪৫) ক্যামিকেলের একটি বড় ড্রাম গ্লাসভর্তির কথা বলে হেলপার দিয়ে ওই বাসে ভেতর ওঠায়।

ওই সময় সেই ব্যক্তি বাসের হেলপারকে বলেন, তার লোকজন ভুরঘাটা থেকে ড্রামটি নামিয়ে নেবে। কিন্তু বাসটি ভুরঘাটা পৌঁছানোর অনেক সময় পার হয়ে গেলেও কেউ ড্রাম নিতে আসেননি।

একপর্যায়ে বাসের সব যাত্রী নেমে গেলে বাসের হেলপার উপায় না পেয়ে নিজেই ড্রামটি বাস থেকে নিচে নামায়। পরে স্থানীয়দের সহায়তায় ড্রামটি খুলে এক তরুণীর মরদেহ দেখতে পায়।

বিষয়টি নিশ্চিত করে গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আফজাল হোসেন জানান, নিহত ওই তরুণী বোরকা পরিহিত ছিলেন। রক্তাক্ত মরদেহটি দেখে মনে হচ্ছে তরুণীকে হত্যা করা হয়েছে। শনিবার সকালে ময়নাতদন্তের জন্য মরদেহ শেবাচিম হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, মরদেহটি কোথাও নিয়ে যাওয়ার উদ্দেশে বাসে ওঠানো হয়েছিল। কিন্তু সামনে বিপদ থাকতে পারে এমন ভাবনায় ফেলে পালিয়ে গেছে। এই ঘটনায় পুলিশ একটি হত্যা মামলা করবে।

ঢা/জিএসএম/আইএইচই

নভেম্বর ২১, ২০২০ ৪:৪৭

(Visited 52 times, 1 visits today)