বরিশালে বাসচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

  •  
  •  
  •  
  •  

বরিশাল প্রতিনিধি: বরিশালে বাসচাপায় মোবারক হোসেন হাওলাদার (৭০) এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। শনিবার (২৭ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের বরিশাল ক্যাডেট কলেজ ও পল্লী বিদ্যুৎ সমিতির মধ্যবর্তী স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মোবারক হোসেন হাওলাদার (৭০) বরিশাল সদরের পাংশা এলাকার বাসিন্দা এবং জাতীয় গোয়েন্দা সংস্থার (এনএসআই) অবসরপ্রাপ্ত ফিল্ড অফিসার।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মোবারক হোসেনকে বহনকারী মোটরসাইকেলটিকে প্রথমে একটি বালুর ট্রাক ধাক্কা দেয়। এতে মোবারক আলী রাস্তার ওপর পড়ে গেলে দ্রুতগামীর সাকুরা পরিবহনের একটি বাস তাকে চাপা দিয়ে চলে যায়। এ সময় মোবারক হোসেনের মাথা দেহ থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। স্থানীয়দের বাধায় রহমতপুর ব্রিজ এলাকায় বাসটি রেখে পালিয়ে যায় এর চালক ও হেলপার।

নিহতের প্রতিবেশীরা জানিয়েছেন, মোবারক হোসেন কানে কম শুনতেন। তার দুই মেয়ে এক ছেলে সন্তান রয়েছে। তিনি বিভিন্ন স্থানে যেতে নিজেই মোটরসাইকেল চালাতেন। দুর্ঘটনার সময়ও তিনি নিজেই মোটরসাইকেল চালাচ্ছিলেন।

বিষয়টি নিশ্চিত করেছেন এয়ারপোর্ট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদ বিন ইসলাম বলেন, ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় যথাযথ আইনানুগ ব্যবস্থাও গ্রহণ করা হবে।

ঢা/জিএমএস/আইএইচই

ফেব্রুয়ারি ২৭, ২০২১ ৪:৫১

(Visited 16 times, 1 visits today)