বরিশালে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৮

  •  
  •  
  •  
  •  

বরিশাল প্রতিনিধি: বরিশালে পৃথক সড়ক দুর্ঘটনায় একজন নিহত ও আটজন আহত হয়েছেন। আহতদের শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার রাত ৯টার দিকে নগরীর রূপাতলী পল্লী বিদ্যুৎ অফিস এলাকায় বাস ও মাইক্রোবাসের মধ্যে মুখোমুখি সংর্ঘষ হয়। এতে পাঁচজন আহত হয়েছেন।

কোতয়ালি থানার উপপরিদর্শক (এসআই) এসআই সুলতান জানান, দুর্ঘটনায় যারা আহত হয়েছেন তাদের নাম-পরিচয় এখনো জানা যায়নি। স্থানীয়রা তাদের উদ্ধার করে শেবাচিম হাসপাতালে ভর্তি করেছে। দুর্ঘটনার শিকার গাড়ি দুটি জব্দ করা হয়েছে।

এদিকে রাত ১০টার দিকে জেলার বাকেরগঞ্জ উপজেলার কাঠেরপুল নামক স্থানে ট্রাকের ধাক্কায় সিএনজি চালক নিহত হয়েছেন। আরো তিনজন যাত্রী গুরুতর আহত হন। নিহত সিএনজি চালক সোহেল রানা বরিশাল সিটি করপোরেশনের ২০ নম্বর ওয়ার্ডের কলেজ রোড এলাকার মাকসুদ আলম বেগের ছেলে।

বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলাউদ্দিন মিলন বলেন, সিএনজিটি পটুয়াখালী থেকে বরিশালের দিকে যাচ্ছিল। বরিশাল-কুয়াকাটা মহাসড়কের কাঠেরপুল এলাকায় বিপরীতমুখী একটি ট্রাকের ধাক্কায় সিএনজিটি উল্টে পড়ে যায়। এতে সিএনজি চালক ঘটনাস্থলেই নিহত হয়েছেন। স্থানীয়রা গুরুতর আহতদের উদ্ধার করে শেবাচিম হাসপাতালে নিয়ে গেছেন।

শেবাচিম হাসপাতালের দায়িত্বরত পুলিশের উপপরিদর্শক (এসআই) মো. নাজমুল বলেন, গুরুতর আহত সিএনজির তিনজন যাত্রীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা একই পরিবারের সদস্য।

ঢা/জিএমএস/এসআর

ফেব্রুয়ারি ২৫, ২০২১ ১১:০২

(Visited 11 times, 1 visits today)