বরিশালে ইয়াবাসহ তিন মাদক বিক্রেতা গ্রেপ্তার

বরিশালে ইয়াবাসহ তিন মাদক বিক্রেতা গ্রেপ্তার
  •  
  •  
  •  
  •  

বরিশাল প্রতিনিধি: বরিশাল নগরী থেকে বিপুল সংখ্যক ইয়াবাসহ তিন মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। শহরের বান্দররোডস্থ বহুমুখী সিটি মার্কেটের সামনে মাদক ক্রয়-বিক্রয়কালে নজরুল খান (২২), সোহেল হাওলাদার (২৮) এবং সুলতান আহম্মেদ বাবু (২৫) নামের এই তিন মাদক বিক্রেতাকে হাতেনাতে গ্রেপ্তার করে র‌্যাব।

শুক্রবার (১৭ জুলাই) সন্ধ্যারাতের ওই অভিযানে তাদের কাছ থেকে ৫৭০ পিস ইয়াবা এবং মাদক বিক্রির কিছু টাকা উদ্ধার করে র‌্যাব। এই মাদক উদ্ধার অভিযানের বিষয়টি শনিবার (১৮ জুলাই) দুপুরে বরিশাল নগরীর রূপাতলীস্থ র‌্যাব-৮ এর সদর দপ্তর থেকে প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে সাংবাদিকদের নিশ্চিত করা হয়।

র‌্যাব অফিস সূত্র জানায়, তাদের একটি টিম শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে টহলকালে জানতে পারে কোতয়ালি মডেল থানাধীন বান্দররোডস্থ বহুমুখী সিটি মার্কেট এলাকায় মাদক ক্রয়-বিক্রয় চলছে। এমন খবরে সেখানে হানা দিলে তিন যুবক দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে ধাওয়া দিয়ে তাদের গ্রেপ্তার করে।

এসময় গ্রেপ্তারকৃত নজরুল খান, সোহেল হাওলাদার এবং সুলতান আহম্মেদ বাবুর কাছ থেকে ৫৭০ পিস ইয়াবা ও নগদ আড়াই হাজার টাকা উদ্ধার করা হয়।

এই ঘটনায় বরিশাল র‌্যাবের ডিএডি একেএম আবু হোসেন শাহরিয়ার বাদী হয়ে বরিশাল কোতয়ালি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেছেন।

ঢা/জিএমএস/আরকেএস

জুলাই ১৮, ২০২০ ৭:৫৭

(Visited 11 times, 1 visits today)