প্রেমিকাকে বিয়ে করতে ১৭০ ফুট উঁচুতে যুবক

প্রেমিকাকে বিয়ে করতে ১৭০ ফুট উঁচুতে যুবক
  •  
  •  
  •  
  •  

ঢাকা১৮ প্রতিনিধি: ভালোবাসার মানুষের সাথে বিয়ে দিতে রাজি না হওয়ার কারণে আত্মহত্যা করতে ১৭০ ফুট উঁচু বিদ্যুতের টাওয়ারে উঠে যায় যুবক।

পরে প্রেমিকার সঙ্গে বিয়ে দিতে রাজি হওয়া ছাড়াও আরও নানা শর্তে ওই প্রেমিককে অক্ষত অবস্থায় নামিয়ে আনতে পেরেছেন ফায়ার সার্ভিস, পুলিশ ও পরিবারের সদস্যরা।

শনিবার (২০ জুন) রাতে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৬নং ওয়ার্ডের সুমিলপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

প্রেমিক বিপ্লবের এ কাণ্ড দেখতে কয়েক হাজার লোক জড়ো হয়।

ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, ১৭০ ফুট উঁচু এবং ১ লাখ ৩২ হাজার ভোল্টেজের বিদ্যুতের তার পরিবাহী টাওয়ারের অনেক উঁচুতে উঠে অবস্থান নেন নারায়ণগঞ্জ সিটির ৬নং ওয়ার্ডের আদমজী বিহারী ক্যাম্পের বাসিন্দা বিপ্লব। আত্মহত্যা করতে পাশেই দড়ি বেঁধে রেখেছিলেন তিনি। ফায়ার সার্ভিসের কর্মকর্তা, পুলিশ ও পরিবারের সদস্যরা তাকে অনেক অনুরোধ করলেও তিনি নামছিলেন না।

বিপ্লবের বাবা বলেন, ‘আমার ছেলে মাদকাসক্ত। মাদকের টাকার জন্য প্রায়ই বিপ্লব পরিবারের সদস্যদের হুমকি-ধামকি দেয়। বেশ কয়েকদিন ধরে একই ক্যাম্পের এক তরুণীকে বিয়ে করতে আমাদের অনুমতি চায় সে। কিন্তু আমরা এতে সম্মতি না দেওয়াতে সে এই ঘটনা ঘটিয়েছে।’

সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) ফরিদ বলেন, ‘খবর পেয়ে পুলিশসহ ফায়ার সার্ভিসের কর্মকর্তারা ঘটনাস্থলে গিয়ে দেখি বিদ্যুতের টাওয়ারের প্রায় ১২০/১৩০ ফুট উপরে ওই যুবক অবস্থান নিয়েছেন। পরে অনেক অনুরোধে তাকে অক্ষত অবস্থায় নিচে নামিয়ে আনা হয়।’

ঢা/মমি

জুন ২১, ২০২০ ৩:০৭

(Visited 36 times, 1 visits today)