প্রাইভেট পড়াতে গিয়ে ধর্ষণের শিকার কলেজছাত্রী

নোয়াখালীতে বিয়ের প্রলোভন দেখিয়ে কিশোরীকে ধর্ষণ
  •  
  •  
  •  
  •  

ঢাকা১৮ প্রতিবেদক: নারায়ণগঞ্জের রূপগঞ্জে বাসায় প্রাইভেট পড়াতে গিয়ে ধর্ষণের শিকার হয়েছেন এক কলেজছাত্রী। এ ঘটনায় অভিযুক্ত ধর্ষককে আটক করেছে পুলিশ। উপজেলার দাউদপুর ইউনিয়নের খৈসাইর এলাকায় এ ঘটনা ঘটে।

মামলার বরাত দিয়ে ভোলাব পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই আমিনুল ইসলাম জানান, ওই কলেজছাত্রী খৈসাইর এলাকার বাসিন্দা ও স্থানীয় কালীগঞ্জ সরকারি শ্রমিক কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

তিনি তার প্রতিবেশী চাচা খৈসাইর এলাকার এইচ টি সাত্তারের দুই সন্তানকে প্রাইভেট পড়াতেন।

এদিকে সাত্তারের শ্যালক নরসিংদী ভুইয়ুম এলাকার শহিদ মিয়ার ছেলে ইয়াছিন মিয়া তার বোনের বাড়িতে স্থায়ীভাবে বসবাস করতেন। কলেজছাত্রী প্রাইভেট পড়াতে এলে ইয়াছিন তাকে প্রায়ই প্রেমের প্রস্তাব দিতেন। এতে তিনি রাজি হননি।

গত তিনমাস পূর্বে তিনি প্রাইভেট পড়াতে এসে দেখেন বাড়িতে ইয়াছিন ছাড়া অন্যরা কেউ নেই। এ অবস্থায় ইয়াছিন তাকে একা বাসায় পেয়ে ধর্ষণ করেন।

পরে বিয়ের আশ্বাস দিয়ে বিষয়টি কাউকে জানাতে নিষেধ করেন। শিক্ষার্থীও লোকলজ্জার ভয়ে বিষয়টি কাউকে জানাননি। এদিকে ইয়াছিনকে বিভিন্ন সময় বিয়ের কথা বললে টালবাহানা শুরু করেন তিনি।

এ অবস্থায় গত ২০ ফেব্রুয়ারি বাড়িতে কেউ না থাকার সুযোগে ইয়াছিন তাকে পুনরায় ধর্ষণের চেষ্টা করেন। এ ঘটনায় শিক্ষার্থী বাদী হয়ে মামলা দায়ের করলে শুক্রবার রাতে অভিযুক্ত ইয়াছিনকে গ্রেফতার করে পুলিশ।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ওসি মহসিনুল কাদির বলেন, ধর্ষণের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্তকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।

ঢা/এমএইচ

মার্চ ৬, ২০২১ ৫:৫৩

(Visited 26 times, 1 visits today)