প্রাইভেটকার-মোটর সাইকেলের সংঘর্ষে স্কুল ছাত্রী নিহত

  •  
  •  
  •  
  •  

জামালপুর প্রতিনিধি: জামালপুর-দেওয়ানগঞ্জ হাইওয়ে রাস্তার জামালপুর পৌর শহরের মনিরাজপুর মোড় এলাকায় প্রাইভেটকার ও মোটর সাইকেলের পাশাপাশি সংঘর্ষে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা এক স্কুল ছাত্রী নিহত হয়েছে। এ সময় আহত হয়েছেন মসজিদের ইমাম।

শনিবার (২৮ নভেম্বর) সকালে স্থানীয় জাবালে নূর মসজিদের মক্তবে পড়া শেষে বাড়ি ফেরার সময় সহপাঠীদের জন্য ওই রাস্তার পাশে দাঁড়িয়ে থাকার সময় প্রাইভেটকার ও মোটরসাইকেলর পাশাপাশি সংর্ঘষ হলে প্রাইভেট কারটি নিয়ন্ত্রণ হারিয়ে সুবর্ণাকে (১০) ধাক্কা দেয়। প্রাইভেট কারের ধাক্কায় ঘটনাস্থলেই সে মারা যায়। নিহত সুবর্ণা মনিরাজপুর এলাকার মো. সজিব হোসেনের মেয়ে। সে পৌর শহরের বগাবাইদ আজাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী।

স্থানীয় ও নিহতের পরিবার সূত্র জানায়, সকালে মক্তবে পড়া শেষে মসজিদ সংলগ্ন রাস্তা পার হয়ে সহপাঠীদের জন্য অপেক্ষা করছিল সুবর্ণা। এ সময় দেওয়ানগঞ্জগামী একটি প্রাইভেটকারের সাথে যোগীর ঘোপা রাস্তা থেকে হাইওয়েতে ওঠা স্থানীয় মসজিদের ইমাম রফিউদ্দিন উজ্জলের মোটরসাইকেলের পাশাপাশি ধাক্কা লাগে। এতে প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে সুবর্ণাকে ধাক্কা দিয়ে পাশের খাদে পড়ে যায়। ঘটনাস্থলেই মারা যায় সুবর্ণা। এ সময় আহত হন ওই ইমাম। আহত ইমাম রফিউদ্দিন উজ্জলকে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।দুর্ঘটনার পর পালিয়ে যায় প্রাইভেটকারের চালক। পুলিশ ওই প্রাইভেটকারটি (ঢাকা মেট্রো-গ- ৩৫-৯৪৩৬) জব্দ করে। এদিকে ময়নাতদন্ত ছাড়াই নিহত সুবর্ণার জানাজা ও দাফন জোহর নামাজের শেষে সম্পন্ন হয়েছে।

জামালপুর সদর থানার ওসি রেজাউল ইসলাম খান জানান, মনিরাজপুর মোড় এলাকায় একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা স্কুল ছাত্রী সুবর্ণা ও ইমাম উজ্জলকে ধাক্কা দিয়ে খাদে পড়ে যায়। স্থানীয়রা তাদের উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে মারা যায় সুবর্ণা। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

ঢা/আইএইচই

নভেম্বর ২৮, ২০২০ ৯:৩০

(Visited 46 times, 1 visits today)