প্রধানমন্ত্রীকে নিয়ে কুরুচিপূর্ণ স্ট্যাটাস দেওয়ায় যুবক গ্রেপ্তার

প্রধানমন্ত্রীকে নিয়ে কুরুচিপূর্ণ স্ট্যাটাস দেওয়ায় যুবক গ্রেপ্তার
  •  
  •  
  •  
  •  

রাউজান(চট্টগ্রাম)প্রতিনিধি: প্রধানমন্ত্রীকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে একটি কুরুচিপূর্ণ দেওয়ায় চট্টগ্রামের রাউজান উপজেলার ৮ নং কদলপুর ইউনিয়নের মোঃ জামিল হোসেন নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (২১ অক্টোবর) ডিজিটাল নিরাপত্তা আইনে উক্ত যুবকের বিরুদ্ধে রাউজান থানায় মামলা দায়ের করেছেন রাউজান উপজেলা যুবলীগের সভাপতি, পৌরসভার প্যানেল মেয়র জমির উদ্দিন পারভেজ।

আটক জামিল হোসেন রাউজান উপজেলার ৮ নং কদলপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের মোঃ আব্দুল কুদ্দুসের পুত্র।

মামলার বাদী, রাউজান পৌরসভার প্যানেল মেয়র জমির উদ্দিন পারভেজ বলেন, প্রধানমন্ত্রীকে নিয়ে কদলপুরের জামিল হোসেন নামের এক যুবক গত ১৩ অক্টোবর রাত সাড়ে ১২টার সময় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে একটি কুরুচিপূর্ণ স্ট্যাটাস দেয়। বিষয়টি বিভিন্ন মাধ্যমে নিশ্চিত হয়ে আমরা তার বাড়িতে গিয়ে তাকে স্ট্যাটাসের বিষয়ে জানতে চাইলে সে বিষয়টি স্বীকার করে। পরে বিষয়টি রাউজান থানার ওসি আব্দুল্লাহ আল হারুণকে অবহিত করলে তিনি রাউজান থানার উপ পরিদর্শক শাহাদাত হোসেনকে পাঠিয়ে যুবককে আটক করেন।

তিনি আরো বলেন, আমাদের মমতাময়ী মা, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজকে সারাবিশ্বে আমরা গৌরবজনক অবস্থানে আছি। একটি মহল প্রধানমন্ত্রীর বিরুদ্ধে অপপ্রচার করে সাধারণ মানুষকে বিভ্রান্ত করার অপচেষ্টায় লিপ্ত। তাদের বিরুদ্ধে আমরা মুজিব আদর্শের সৈনিকেরা সজাগ আছি।

রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন বলেন, প্রধানমন্ত্রীকে নিয়ে ফেইসবুকে একটি কুরুচিপূর্ণ স্ট্যাটাস দেওয়ায় জামিল হোসেন নামের এক যুবককে আমরা আটক করেছি। তার বিরুদ্ধে রাউজান থানায়
ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা রুজুর পর তাকে বুধবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়।

ঢা/এনইউআর/এসআর

অক্টোবর ২১, ২০২০ ৫:৫৮

(Visited 33 times, 1 visits today)