পুলিশ বক্সে অভিযোগ, গ্রেপ্তার প্রতারক

  •  
  •  
  •  
  •  

নিউজ ডেস্ক: বেশকিছুদিন ধরে রাজধানীর গুলিস্তানে নিয়মিতভাবে সাধারণ মানুষকে প্রতারণার ফাঁদে ফেলে টাকা হাতিয়ে নিত এক প্রতারক চক্র। এ প্রতারক চক্ররা কাগজের টাকা দিয়ে প্রতরণা করে আসতো।

গত ৪ ফেব্রুয়ারি এক ব্যক্তি এমন অভিযোগ করেন গুলিস্তানের পুলিশ বক্সে এসে। অভিযোগ পাওয়ার সাথে সাথে তাৎক্ষণিক গুলিস্তান এলাকায় খোঁজাখুজি করেও প্রতারকদের খুঁজে পায়নি পুলিশ।

এ প্রসঙ্গে ট্রাফিক দক্ষিণ বিভাগের কোতয়ালী জোনের ফুলবাড়িয়া ট্রাফিক বক্সের ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) মোঃ রফিকুল ইসলাম বলেন, বক্সে এসে এক ব্যক্তি অভিযোগ করে কান্নাকাটি করে চলে যান। কিন্তু থেমে থাকেনি পুলিশ।

এসআই রফিকুল বলেন, তারা আশপাশ এলাকায় সজাগ দৃষ্টি রাখে এমন কোন প্রতারককে পাওয়া যায় কি না। বেলা ১২টার দিকে টিআই রফিকুল ইসলাম দেখতে পান অপর একজন ব্যক্তিকে দুইজন টাকার বান্ডিল দিয়ে প্রতারণা করছে। সঙ্গে সঙ্গে অন্য ফোর্স নিয়ে দুই প্রতারককে গ্রেফতার করা হয়।

তিনি বলেন, এ সময় তাদের নিকট হতে প্রতারণার কাজে ব্যবহৃত কাগজ দিয়ে তৈরি টাকার বান্ডেল, চেতনানাশক মলম ও ঔষধ এবং প্রতারণার মাধ্যমে হাতিয়ে নেওয়া ১৩,২০০ টাকা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন, মোঃ আব্দুর রশিদ হাওলাদার (৪৫) ও মানিক কুমার দাস (৩০)।

তিনি আরও বলেন, গ্রেফতারের পর তল্লাশী করে পথচারীর ১১ হাজার টাকাসহ ১৩,২০০ টাকা উদ্ধার করা হয়। সেই সাথে উল্লেখিত মালামাল জব্দ করে দুই প্রতারককে বংশাল থানায় হস্তান্তর করে ট্রাফিক পুলিশ। এ সংক্রান্তে বংশাল থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

ঢা/মমি

ফেব্রুয়ারি ৫, ২০২০ ৬:০২

(Visited 20 times, 1 visits today)