পুলিশের অত্যাধুনিক স্কুল অ্যান্ড কলেজ হবে প্রতিটি বিভাগে

পুলিশের অত্যাধুনিক স্কুল অ্যান্ড কলেজ হবে প্রতিটি বিভাগে
  •  
  •  
  •  
  •  

ঢাকা১৮ ডেস্ক: দেশের প্রতিটি বিভাগে আবাসিক ও অনাবাসিক সুবিধা সম্বলিত অত্যাধুনিক স্কুল অ্যান্ড কলেজ প্রতিষ্ঠার কথা ভাবছে পুলিশ। বিষয়টি নিয়ে মাঠপর্যায়ে পুলিশ সদস্যদের মতামতও নিয়েছে পুলিশ সদরদপ্তর।

রাজধানীর রাজারবাগে পুলিশ অডিটরিয়ামে আয়োজিত এক কর্মশালায় বুধবার (৫ আগস্ট) পুলিশ সদস্যদের কাছ থেকে এ বিষয়ে মতামত গ্রহণ করা হয়। কর্মশালায় মুখ্য আলোচক হিসেবে ছিলেন পুলিশ সদরদপ্তরের অতিরিক্ত আইজিপি (এইচআরএম) এস এম রুহুল আমিন।

এসময় পুলিশ সদরদপ্তরের এডুকেশন শাখা আয়োজিত এ কর্মশালায় ডিএমপির কনস্টেবল থেকে উপ-কমিশনার (ডিসি) পদমর্যাদার কর্মকর্তারা স্কুল অ্যান্ড কলেজের বিষয়ে তাদের মতামত দেন।

পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ দেশের ৮টি বিভাগীয় শহরে ৮টি স্কুল অ্যান্ড কলেজ (আবাসিক/অনাবাসিক) প্রতিষ্ঠার নির্দেশনা দিয়েছেন বলে জানা যায়। এর ভিত্তিতেই পুলিশে কর্মরত কনস্টেবল থেকে সর্বোচ্চ পদমর্যাদার সব অফিসারের মতামতের উপর ভিত্তি করে এই জরিপ কার্যক্রম পরিচালনা করা হচ্ছে।

উল্লেখ্য, পুলিশ সদরদপ্তরের ডিআইজি (ওয়েল ফেয়ার) মো. বশির উদ্দিন আহমেদ, ডিএমপির অতিরিক্ত কমিশনার (লজিস্টিকস, ফিন্যান্স অ্যান্ড প্রকিউরমেন্ট) সালেহ্ মোহাম্মদ তানভীরসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা এ কর্মশালায় উপস্থিত ছিলেন।

ঢা/আরকেএস

(Visited 34 times, 1 visits today)