পঞ্চগড়ে ২১টি স্কুলের চোরাই ল্যাপটপসহ আটক ৭

  •  
  •  
  •  
  •  

পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ের আটোয়ারী মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের চুরি যাওয়া ২১টি ল্যাপটপ উদ্ধার ও ঘটনার সঙ্গে জড়িত সাতজনকে গ্রেপ্তার করা হয়েছে।

বুধবার (২১ আগস্ট) আদালতে হাজির করা হলে তাদের জেলহাজতে পাঠানোর নির্দেশ দেওয়া হয়।

এদিকে,গ্রেপ্তারদের আদালতে হাজির করলে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেওয়া হয়। তাদের জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ডের আবেদন করে পুলিশ। তবে এ আবেদনের শুনানির তারিখ নির্ধারণ হয়নি।

আটককৃতরা হলেন- আটোয়ারি উপজেলার ছোটদাপ গ্রামের তফিজউদ্দিন এর পুত্র সাইদুল ইসলাম (২১) নজরুল ইসলাম এর পুত্র কামরুল হাসান নাইস (১৯) আইয়ুব আলির পুত্র ওমর ফারুক পারভেজ (২২) হামিদুর রহমান এর ছেলে হাসানুর রহমান লাজু (১৯) এবং উপজেলার সুখ্যাতি নলপুকরি গ্রামের অটোচালক ফাইমউদ্দিন এর ছেলে লুৎফর রহমান মানিক(৩০)।

ঠাকুরগাঁও সদর উপজেলার হরিহরপুর গ্রামের মোতালেব হোসেন এর ছেলে আব্দুল কুদ্দুস রয়েল (৪০) এবং একই গ্রামের নুর ইসলাম এর পুত্র রাশেদ (১৯)। পুলিশ সুএে জানা যায় , মঙ্গলবার রাতে আটোয়ারী ও পার্শ্ববর্তী ঠাকুরগাঁওয়ের বিভিন্ন স্থানে ঘটনার সঙ্গে জড়িতদের ধরতে অভিযান চালিয়ে কলেজছাত্রসহ সাতজনকে গ্রেপ্তার করা হয়েছে।

এ বিষয়ে পঞ্চগড় পুলিশ সুপার ইউসুফ আলি প্রেস রিলিজের মাধ্যমে সাংবাদিকদের বলেন,অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল সুদর্শন কুমার এর নেতৃত্বে ভারপ্রাপ্ত কর্মকর্তা আটোয়ারি সহ তদন্তকারি কর্মকর্তা ও অন্যান পুলিশ সদস্যরা নিবিড় অভিযান চালিয়ে আসামিদের গ্রেফতার সহ চুরি যাওয়া সকল ইলেক্ট্রনিক্স সামগ্রি (আলামত) উদ্ধার করতে সক্ষম হয়। চুরির সাথে জড়িত বাকি আসামিদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

ঢা/মমি

আগস্ট ২১, ২০১৯ ৮:২০

(Visited 3 times, 1 visits today)