নৌকার মাঝি হতে চান শাহীনুর রহমান

নৌকার মাঝি হতে চান শাহীনুর রহমান
  •  
  •  
  •  
  •  

ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকা উপজেলার ৫নং বিরুনীয়া ইউনিয়ন প্রকৃত অর্থে উন্নত, আধুনিক ও শান্তি সমৃদ্ধির মাদকমুক্ত আবাসস্থল হিসেবে গড়ে তোলার দৃঢ় অঙ্গিকার নিয়ে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী সাবেক ৫নং বিরুনীয়া ইউনিয়নের চেয়ারম্যান মোঃ নিয়ামত আলী সরকারের বড় ছেলে ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী মোঃ শাহীনূর রহমান শাহীন।

ইউনিয়ন বাসীর উপর প্রবল বিশ্বাস নিয়ে বিভিন্ন ওয়ার্ডে গনসংযোগ কালে তিনি বলেন, আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী। বিরুনীয়া ইউনিয়ন বাসীর দোয়া ও সহযোগিতা চান।

দলীয় মনোনয়ন পাওয়ার বিষয়ে তিনি বলেন, আমি আশাবাদী যে নেতাকর্মীরা সম্মিলিতভাবেই আমাকে সমর্থন জানাবে। আমি দীর্ঘদিন থেকে আওয়ামীলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত। সকল নির্বাচনে নৌকা প্রতীকের পক্ষে আমি কাজ করে আসছি। আমার বাবা ইউনিয়ন আওয়ামী লীগের বর্তমান সভাপতি,  প্রতিষ্ঠাতা ১১৪ বিরুনীয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, সাবেক সভাপতি বিরুনীয়া বাজার দারুল উলুম দাখিল মাদ্রাসা।

তিনি বলেন নিজের উন্নয়ন করার জন্য কখনো রাজনীতি করিনি। ব্যক্তিগত উদ্যোগে ও অর্থায়নে সকল দলীয় কর্মসূচি বাস্তবায়ন করার সাথে সাথে সমাজের সর্বস্তরের মানুষের সহযোগিতা করে যাচ্ছি যথাসাধ্য। রাজনীতির মূল উদ্দেশ্যই হলো জনগণের কল্যাণে কাজ করা।

আরও বলেন ব্যাক্তি উদ্যোগে মানুষের যে কল্যাণ করা সম্ভব হয়, তা খুবই সীমিত আকারে, সর্বাত্মকভাবে সমাজসেবা করতে চাইলে জনপ্রতিনিধি হওয়ার বিকল্প নেই। বিশেষ করে সরকারী সহযোগিতা তৃণমূলের সর্বস্তরের মানুষের দোরগোড়ায় পৌঁছে দেয়ার মাধ্যমে সমাজের সামগ্রিক কল্যাণ সাধনের ক্ষেত্র। তাই নির্বাচনের মধ্য দিয়ে জনপ্রতিনিধি হওয়ার প্রত্যাশা নিয়েই রাজনীতি করা। আমার প্রার্থীতার বিষয়ে সকল যোগ্যতার কথা তুলে ধরবো। আমি আশা করি স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব কাজিমউদ্দিন আহমেদ আওয়ামীলীগের সকল নেতৃবৃন্দ সম্মিলিতভাবে আমাকে সহযোগিতা করবেন।

আশাকরি একই ভাবে ডিজিটাল বাংলাদেশ গড়ার কারিগর, বঙ্গবন্ধু কন্যা ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাও আমাকে মনোনয়ন দিবেন নৌকার মাঝি হিসেবে। তিনি যদি আমাকে মনোনয়ন দেন তাহলে আওয়ামীলীগ চেয়ারম্যান হিসেবে আমার বিজয় সুনিশ্চিত। বিরুনীয়া ইউনিয়নকে আগামী প্রজন্মের নিরাপদ ও মানসম্পন্ন ভবিষ্যৎ। একটি মাদক মুক্ত, চাঁদা মুক্ত, পরিস্কার পরিচ্ছন্ন ইউনিয়ন গড়ে তুলে দৃষ্টান্ত স্থাপন করে যেতে চাই।

ঢা/টিএ/এসআর

নভেম্বর ৫, ২০২০ ৯:৪৪

(Visited 91 times, 1 visits today)