নোরার ২৬ সেকেন্ডের ভিডিও ভাইরাল

নোরার ২৬ সেকেন্ডের ভিডিও ভাইরাল
  •  
  •  
  •  
  •  

বিনোদন ডেস্ক: বলিউডে বেশ জনপ্রিয়তা পেয়েছেন অভিনেত্রী নোরা ফাতেহি। কিছুদিন আগে হলুদ ফ্লোরাল পোশাকে স্পষ্ট গভীর বক্ষ বিভাজিকার হট ভিডিও ভাইরাস হয়েছে এই অভিনেত্রীর। তুমুল ঝড় উঠেছে নেট দুনিয়ায়।

ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, নিজের ভ‍্যানিটি ভ‍্যান থেকে নেমে রাজকীয় ভঙ্গিতে হেঁটে যাচ্ছেন তিনি। পোশাক সামলানোর জন‍্য একজন সহকারীও রয়েছে তার সঙ্গে। ক‍্যামেরার দিকে তাকিয়ে হাসতেও দেখা গেল নোরাকে। ভিডিওটি বেশ ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়।

কেরিয়ার শুরু বিজ্ঞাপন দিয়ে। তারপর আইটেম ড্যান্স ‘দিলবর’ গানে তুখোড় নেচে সিনেপ্রেমীদের তাক লাগিয়ে দিয়েছিলেন তিনি। এরপর ‘ও সাকি সাকি’ গানেও চোখে পড়েছিল তার অসাধারণ নাচের দক্ষতা।

‘স্ট্রিট ডান্সার থ্রিডি’ ছবিতে ‘গরমি’ গানটিও অত্যন্ত জনপ্রিয় হয়েছে নোরার দৌলতে। তার নাচের সাবলীলতা মুগ্ধ করেছে নেটিজেনদের। সোশ‍্যাল মিডিয়াতেও একই রকম জনপ্রিয় নোরা। আর হবে নাই বা কেন! মাঝে মাঝেই নানা ছবি ও ভিডিও তিনি শেয়ার করে নেন তার অনুরাগীদের সঙ্গে।

সম্প্রতি নোরা ফাতেহির একটি ভিডিও তুমুল ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়। বিগ বস সিজন ১৪’র একটি এপিসোডে হাজির হয়েছিলেন অভিনেত্রী। তার নতুন মিউজিক ভিডিওর প্রোমোশনের জন‍্য এসেছিলেন তিনি। পাশাপাশি প্রতিযোগীদের সঙ্গেও আলাপ করেন নোরা।

ঢা/কেএম

অক্টোবর ২৭, ২০২০ ৩:৫৬

(Visited 100 times, 1 visits today)